রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:০৪ পিএম

বগুড়ায় এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। গৃহবধূর নাম ইরিনা বেগম (৪৫)। রোববার দুপুরে পুলিশ ওই বন্যার পানিতে আনুমানিক তিন ফুট ডুবে যাওয়া একটি পিটাহারি গাছ থেকে লাশটি উদ্ধার করে।

নিহত ইরিনা সোনাতলা উপজেলার বালিয়াডাঙ্গা উত্তরপাড়া গ্রামের আনসার সদস্য সানোয়ার হোসেনের স্ত্রী। গৃহবধূর মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠিয়েছে পুলিশ ।

স্থানীয়দের বরাত দিয়ে সোনাতলা থানা পুলিশ জানায়, দুই ছেলে ও এক ছেলের বউকে নিয়ে ইরিনা বেগম বালিয়াডাঙ্গা গ্রামে বসবাস করতো। তার স্বামী আনসার সদস্য সানোয়ার নওগাঁ জেলায় কর্মরত আছেন। শনিবার সন্ধ্যার পর ইরিনা বাড়ির বাহিরে যান। রাতে আর বাড়ি না আসলে দুই ছেলে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও সন্ধান পায়নি। পরে রোববার সকালে ইরিনার পরিবারের সদস্যসহ থেকে প্রতিবেশীরা খোঁজাখুঁজি শুরু করলে দুপুর আনুমানিক ১২ টার দিকে চারপাশে বন্যার পানি বেষ্টিত পিটাহরি গাছের ডালে ঝুলন্ত মরদেহ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

সোনাতলা থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, উদ্ধার হওয়া লাশ এটি হত্যা নাকি আত্মহত্যা ময়নাতদন্ত রিপোর্ট পেলে জানা যাবে। তবে তিন ফুট বন্যার পানিতে গাছে এই ভাবে সচরাচর কেউ আত্মহত্যা করবে না। বিষটি নিয়ে তদন্ত চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন