বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ২৫ রবিউস সানী ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ফ্লোরিডায় মার্কিন সেনার গুলিতে নারী-শিশুসহ নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৯ পিএম

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে স্থানীয় সময় রোববার সকালে সাবেক এক মার্কিন নৌবাহিনীর সদস্যের গুলিতে নারী-শিশুসহ চারজন নিহত হয়েছেন। নিহত ব্যক্তিদের মধ্যে এক নারী ও তার তিন মাস বয়সী সন্তান রয়েছে। হত্যা করার সময় ওই নারীর কোলে তার সন্তান ছিল। হত্যার পর সাবেক ওই মার্কিন সেনা পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। খবর এপি, রয়টার্সের।

সংবাদ সম্মেলনে কর্তৃপক্ষ জানায়, হামলাকারী ব্যক্তির নাম ব্রায়ান রিলে (৩৩)। তিনি মার্কিন নৌবাহিনীর সাবেক সদস্য ছিলেন। পুলিশের পাল্টা গুলিতে রিলেও আহত হন। তাকে একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
জানা গেছে, ইরাক ও আফগানিস্তান যুদ্ধে নিরাপত্তাকর্মী ও দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করেন ব্রায়ান। তার বান্ধবী পুলিশকে বলেন, ব্রায়ান মানসিক চাপ এবং পেশাগত কারণে হতাশায় ভুগছিলেন। ওই নারীর সঙ্গে সাবেক সেনা সদস্যের চার বছর ধরে সম্পর্ক রয়েছে।
জাড আরও বলেন, এক সপ্তাহ আগে ব্রায়ানের মানসিক স্বাস্থ্যের আরও অবনতি হয়। তিনি তার বান্ধবীকে বলেছিলেন, ঈশ্বরের সঙ্গে তিনি কথা বলেন।
রোববার সকালে ব্রায়ান ৪০ বছরের এক ব্যক্তি, ৩৩ বছরের এক নারী ও তার সন্তানকে গুলি করে হত্যা করেন। ওই বাড়ির পাশেই তিনি ওই নারীর ৬২ বছর বয়সী মাকেও গুলি করে হত্যা করেন। এমনকি তিনি ওই পরিবারের পোষা কুকুরটিকেও গুলি করে হত্যা করেন। সূত্র : রয়টার্স।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ৬ সেপ্টেম্বর, ২০২১, ৪:৫৭ পিএম says : 0
American is one of the save country in the world. Then killed 17 million red indian who won America.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন