বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজৈরে ইজিবাইক চুরির সময় আটক-১

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪১ পিএম

মাদারীপুর জেলার রাজৈরে চালককে অচেতন করে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক নিয়ে পালানোর সময় সুজন মোল্লা (২২) নামে এক চোরকে স্থানীয়রা আটক করে পুলিশে সোপর্দ করেছে। সোমবার সকালে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।। সে গোপালগঞ্জ সদর উপজেলার রাইকখামার এলাকার মৃত সাইদুল মোল্লার ছেলে এবং বর্তমানে রাজৈরের হৃদয়নন্দি গ্রামের ভাড়াটিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রোববার রাতে সুজন ও ফয়সালসহ তিন চোর যাত্রী সেজে কদমবাড়ি থেকে ইজিবাইক চালক রফিকুল শেখকে টেকেরহাট আসার জন্য ৩শ টাকায় ভাড়া করে। পথিমধ্যে সেনদিয়া বাজারে আসলে রফিকুলকে অচেতন করে রাস্তার পাশে ফেলে দিয়ে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায় চোরচক্র। এসময় দেখতে পেয়ে ধরার জন্য ধাওয়া করে স্থানীয়রা। মূহূর্তের মধ্যে ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। টের পেয়ে টেকেরহাট শিমুলতলা এসে চলন্ত ইজিবাইক থেকে লাফিয়ে দুই চোর দৌড়ে পালিয়ে যায়। একপর্যায়ে স্থানীয় জনগণ চোরাইকৃত ইজিবাইকসহ এক চোরকে আটক করতে সক্ষম হয়। পরে রাত ৯টার দিকে রাজৈর থানায় খবর দেয়া হয়। এরপর পুলিশ এসে আটককৃত সুজনকে থানায় নিয়ে যায়। এর আগেও এই চোর চক্রের সদস্যরা এরকম একাধিক ঘটনা ঘটিয়েছে বলে জানা গেছে। ভুক্তভোগী ইজিবাইক চালক রফিকুল উপজেলার টেকেরহাট বন্দরের ঘোষালকান্দি গ্রামের আইয়ুব আলী শেখের ছেলে।

রাজৈর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আনোয়ার হোসেন হাওলাদার বলেন, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। আসামিকে মাদারীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন