রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পরীমনির মামলায় তিন জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পুলিশ

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৮ এএম

ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে সাভার মডেল থানায় চিত্রনায়িকা পরিমনির করা মামলায় তিন জনের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছেন সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন।

সোমবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই প্রতিবেদন জমা দেওয়া হয়।
মামলার আসামি উত্তরা ক্লাবের সাবেক সভাপতি আবাসন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি এবং শহিদুল আলমের বিরুদ্ধে তদন্ত প্রতিবেদন জমা দেয়া হয়েছে বলে সোমবার রাতে সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানিয়েছেন।
এদের মধ্যে পরিমনির মামলায় নাসির ও তুহিন জামিনে রয়েছেন। তবে অন্য একটি মামলায় তুহিন কারাগারে রয়েছে।

৮জুন রাতে বিরুলিয়ার বেড়িবাধস্থ বোট ক্লাবে এই ঘটনার পর ১৩জুন রাতে পরিমনি তার ভেরিভাইড ফেইসবুক পোস্টে তিনি লেখেন, “আমি শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। আমাকে রেপ এবং হত্যা করার চেষ্টা করা হয়েছে। আমি এর বিচার চাই।”

পুলিশে জানিয়ে ফল পাননি জানিয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার চেয়ে লেখেন এই অভিনেত্রী। তার ওই পোস্ট দ্রুত সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে উঠে।
পোস্টটি দেয়ার ঘণ্টাখানেক পর গুলশানে নিজের বাড়িতে সংবাদ সম্মেলন করে অভিযোগ জানানোর পর ধর্ষণচেষ্টা, হত্যাচেষ্টা ও মারধরের অভিযোগে সাভার মডেল থানায় মামলা করেনে চিত্রনায়িকা পরিমনি।

মামলা দায়েরের পরই রাজধানীর উত্তরার এক নম্বর সেক্টরের ১২নম্বর রোডের বাসা থেকে ব্যবসায়ী নাসির ইউ মাহমুদসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে মহানগর গোয়েন্দা পুলিশ।
এসময় বেশকিছু বিদেশি মদ, বিয়ার, ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সাভার মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, তদন্তে বেরিয়ে এসেছে আসামি তুহিন সিদ্দিকী অমিও পরিমনিকে কৌশলে বোটক্লাবে নিয়ে যান। সেখানে উপস্থিত আসামি নাসির উদ্দিন মাহমুদ ও শহিদুল আলম পরিমনিকে গালাগাল করে অশালীন আচরণ করে শরীর স্পর্শ করেন। এতে পরিমনি ক্ষিপ্ত হলে তাকে শ্লীলতাহানীরও চেষ্টা করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন