রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

দেবিদ্বারে পা বাঁধা অবস্থায় এক নারীর মরদেহ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৪ পিএম

কুমিল্লা দেবিদ্বারে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার পূর্ব ফতেহাবাদ গ্রামের জাতীয় বিশ^বিদ্যালয়ের ডেপুটি কন্ট্রোলার মামুনুর-রশিদ সরকারের বাড়ির শিক্ষক মনিরুল ইসলাম সরকারের ঘর থেকে পা বাঁধা অবস্থায় ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তার নাম মাজেদা বেগম (৫৫)। তিনি ওই এলাকার মৃত মনিরুল ইসলাম সরকারের স্ত্রী।

প্রতিবেশী হান্নান সরকার বলেন, বাড়ির প্রধান গেইট খোলা দেখে বাড়ির ভেতরে গিয়ে ভাবীকে ডেকে কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের সামনে গিয়ে দেখি ঘরের দরজা খোলা। পর্দা টেনে দেখি কাঁদামাখা শরীর নিয়ে মেঝেতে মরদেহটি চিৎ হয়ে পড়ে আছে। ডাকাডাকি করে সাড়া না পেয়ে ধাক্কা দিয়ে দেখি, শরীর ঠান্ডা এবং শক্ত। পাশে কাঁদাযুক্ত একটি বালিশ পড়ে আছে। দু’টি পা ওড়না দিয়ে বাঁধা রয়েছে। আমার চিৎকার শুনে প্রতিবেশীরা এগিয়ে আসেন।

একাধিক স্থানীয় ব্যক্তি জানায়, নিহত গৃহবধূ মাজেদা বেগম দুই পুত্র ও দুই কন্যা সন্তানের মা। তার স্বামী মনিরুল ইসলাম সরকার স্কুল শিক্ষক ছিলেন। তিনি ১৯৮৯ সালে ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান। কন্যারা স্বামীর বাড়িতে থাকেন। আর পুত্ররা যার যার কর্মস্থলে। নির্জন এ বাড়িতে তিনি একাই থাকতেন। মাজেদা ৭/৮ বছর পূর্বে ফতেহাবাদ মতিউল্লাহ সরকার বাড়ি থেকে ছেড়ে এসে এখানে স্থায়ীভাবে বসবাস করছিলেন।

প্রতিবেশী আমেনা বেগম বলেন, এলাকায় উঠতি মাদকাসক্ত তরুণ-যুবকদের সংখ্যা বেড়ে গেছে। অর্থের জন্য ওরা এমন কাজটি করতে পারে বলেও তিনি ধারনা করছেন। নিহত গৃহবধূর গলার স্বর্ণের চিকন চেইন, কানের দুল, হাতের চিকন চুরি ছিল, সেগুলি নেই। ঘরের সাঝগোছ পরিপাটি থাকলেও শোকেসের ড্রয়ার খোলা এবং বিছানা এলোমেলো ছিল।

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান দৈনিক ইনকিলাবকে বলেন, ঘটনাস্থলে আমিসহ একদল পুলিশ পরিদর্শন করেছি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, যেহেতু তাঁর পা বাধা ছিলো তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। তবে এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হবে। লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে এ হত্যাকান্ডের রহস্য জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন