সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

নিজেদের ত্রুটি ভুলে দুর্বার আন্দোলনে প্রস্তুত হোন

ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

নিজেদের ত্রুটি ভুলে সবাইকে সংগঠিত হয়ে দুর্বার আন্দোলনের প্রস্তুতি নিতে আহ্বান জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় হলরুমে উপজেলা বিএনপির উদ্যোগে অঙ্গ ও সহযোগী সংগঠনের সমন্বয়ে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

সবাইকে সংগঠিত হওয়ার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, নিজেদের ত্রুটি ভুলে সংগঠিত হয়ে দুর্বার আন্দোলনে প্রস্তুত হোন। সব কলেজে সংগঠন তৈরি করতে হবে। যুবক, ছাত্র, তরুণ ছাড়া পরিবর্তন আসে না। আন্দোলনের মাধ্যমে দেশে তারাই পরিবর্তন নিয়ে আসবে। পুলিশের সমালোচনা করে ফখরুল বলেন, মাছের রাজা ইলিশ আর বর্তমানে দেশের রাজা পুলিশ। পুলিশের নামে বর্তমানে কোটি কোটি টাকার সম্পত্তি। পুলিশই এখন চুরি, অপহরণ করে। পুলিশ তো গর্ব করে বলে এ সরকারকে তারাই জয়ী করেছে। তাই দেশ ও দেশের মানুষকে বাঁচাতে সবাইকে একজোট হয়ে আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে বলেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, সহ-সভাপতি আল মামুন আলম, জেলা বিএনপিসাধারণ সম্পাদক ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, বালিয়াডাঙ্গি উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক ড. টি এম মাহবুবর রহমানসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন