রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মা হওয়ার পর প্রথম ইভেন্ট, কাজে ফিরছেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪২ এএম

সদ্যই মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। অভিনেত্রী থেকে রাজনৈতিক জগতে পদার্পণ। সাংসদের দায়িত্ব পালনের পর এবার ফের জীবনের এক নতুন ইনিংস শুরু করেছেন তিনি। শুরুতে সমস্যা একটু হচ্ছে ঠিকই কিন্তু হাসিমুখে মায়ের দায়িত্ব ঠিক পালন করছেন নুসরাত। পাশাপাশি সদ্যোজাত ছেলেকে সামলে আবার কাজেও ফিরছেন তিনি!

শোনা যাচ্ছে, আজই (৮ সেপ্টেম্বর) এক ইভেন্ট রয়েছে নুসরাতের। এদিন বিকেল পাঁচটা নাগাদ ভবানীপুরে একটি সালোঁর উদ্বোধনে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তিনি। মা হওয়ার পর এটাই নুসরাতের জনসমক্ষে আসা। গত ২৬ আগস্ট মা হয়েছেন তিনি। ছেলে ঈশানের বয়স মোটে ১২ দিন। এত ছোট ছেলেকে রেখে কাজের জন্য বাইরে বেরোতে সাহস লাগে বইকি!

মা হওয়ার পর অবশ্য সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছিলেন নুসরাত। লুক চেঞ্জ করে নতুন ‘মাম্মি’ রূপে নেটনাগরিকদের সামনে এসেছিলেন তিনি। নিজের একটি ছবি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘যাদের থেকে উপদেশ নাও না তাদের থেকে সমালোচনাও গ্রহণ করো না।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন ‘নিউ রোল’, ‘নিউ মাম্মি লাইফ’, ‘নিউ লুক’। ফটোগ্রাফার হিসেবে ‘ড‍্যাডি’কে কৃতিত্ব দিয়েছেন নুসরাত।

এখানেই চোখ আটকেছে নেটজনতার। কে এই ‘ড‍্যাডি’? তবে কি এভাবেই ঈশানের বাবার পরিচয় সামনে আনছেন নুসরাত? নেটিজেনদের বক্তব্য, গত বছর থেকেই নুসরাতের সঙ্গে সঙ্গে রয়েছেন যশ। পুরো গর্ভাবস্থার সময়টাতেই অভিনেত্রীকে কাছছাড়া করেননি তিনি। কাজেই এই ফটোগ্রাফার যশ না হয়ে যায় না।

শুরু থেকেই নুসরাতের ছায়াসঙ্গী হয়ে রয়েছেন যশ। হাসপাতালে নিয়ে যাওয়া থেকে শুরু করে সদ‍্যোজাতকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বাড়ি নিয়ে আসা সবটাই একা হাতে করেছেন অভিনেতা। এমতাবস্থায় অনেকেই ধরে নিয়েছেন যশই ঈশানের বাবা। এমনিতেই ‘ওয়াই’ দিয়ে ছেলের নাম ইশান রেখেছেন নুসরাত‍। আবার যশের নামের ইংরেজি উচ্চারণ অনুসারে আদ‍্যক্ষরও ‘ওয়াই’। তা থেকেই দুয়ে দুয়ে চার করে নিয়েছেন নেটিজেনদের একটা বড় অংশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন