শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চুয়াডাঙ্গার নতুন যদুপুর গ্রামে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রাঘাতে কুয়েত প্রবাসীর স্ত্রী নিহত

সন্দেহভাজন ৩ জন আটক

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:০৪ পিএম

চুয়াডাঙ্গার সদর উপজেলার নতুন যদুপুর গ্রামে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রাঘাতে কুয়েত প্রবাসী স্ত্রী নিহত হয়েছে। আজ বুধবার গভীর রাতে এ হত্যাকান্ডটি ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। এদিন সকাল ৯টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আয়না খাতুন (৩৮) একই গ্রামের কুয়েত প্রবাসী হাবিবুর রহমান হাবিলের স্ত্রী।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মাসুদুর রহমান জানান, ঘটনার সময় আয়না খাতুন তার শিশু সন্তান তানজির (৮) কে নিয়ে ঘরে ঘুমিয়ে ছিলো। এ সময় ঘরে ঢুকে কয়েকজন দুর্বৃত্তরা তার গলাসহ শরীরের কয়েক জায়গায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করতে থাকে। এসময় তার চিৎকারে বাড়ির আশপাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। প্রতিবেশীরা ঘরে ঢুকে তার মরদেহ পড়ে থাকতে দেখে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ ও তার পাশে পড়ে থাকা একটি ছুরি উদ্ধার করে। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে একই গ্রামের মরহুম সোহরাব হোসেনের ছেলে হাসান আলী (২৮, ওসমান মন্ডলের ছেলে মামুন মন্ডল(২৭) ও মরহুম বাহার লস্করের ছেলে আব্দুর রহমান (৫২) কে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম জানান, হত্যাকান্ডের বিষয়টি উদঘাটন করতে পুলিশ কাজ করছে। দ্রæত হত্যাকান্ডে জড়িতদের আইনের আওতায় আনা সম্ভব হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন