বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

কাস্টমসের ১৫ পদে রদবদল

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

কাস্টমস ও ভ্যাট বিভাগের আট অতিরিক্ত কমিশনার ও সাত যুগ্ম কমিশনার পদে রদবদল করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। গতকাল বুধবার এনবিআরের কাস্টমস বিভাগের দ্বিতীয় সচিব আবুল হাশেম সই করা আদেশ সূত্রে এ তথ্য জানা গেছে। অতিরিক্ত কমিশনার পদে ঢাকার পানগাঁও কাস্টম হাউসের অতিরিক্ত কমিশনার জুয়েল আহমেদকে রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে এবং চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের মাহফজুল হক ভূঞাকে পানগাঁওয়ে বদলি করা হয়েছে।

এছাড়া রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার মির্জা সহিদুজ্জামানকে ঢাকা পূর্ব কাস্টমস অফিসে; ঢাকা দক্ষিণ কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের অতিরিক্ত কমিশনার এস এম সোহেল রহমানকে রাজশাহীতে; এনবিআরের প্রধান কার্যালয়ের শামীম আর বেগমকে ঢাকা দক্ষিণ কাস্টমসে; রংপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের হাসান মুহম্মদ তারেককে চট্টগ্রাম কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে; ঢাকা দক্ষিণের বেগম প্রমীলা সরকারকে কমলাপুর কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটে এবং যশোর কাস্টম হাউসের অতিরিক্ত কমিশনার মো. নেয়ামুল ইসলামকে বদলি করে এনবিআরের প্রথম সচিব করা হয়েছে।

অপর আদেশে সাত যুগ্ম কমিশনারকে ঢাকা, চট্টগ্রাম, যশোর ও বেনাপোলে বিভিন্ন পদে বদলি করা হয়েছে। এর আগে গত ৫ সেপ্টেম্বর এক আদেশে শুল্ক ও আবগারি বিভাগের ৬৫ সহকারী কমিশনার ও ৩৬ উপ-কমিশনার পদে রদবদল করা হয়েছিল।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন