শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মেহজাবীনও ফিরিয়ে দিলেন বলিউড পরিচালককে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪১ এএম

বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েও ফিরিয়ে দিয়েছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। তার এমন কাণ্ডে অনেকেই অবাক হয়েছেন, কেউ কেউ তাকে বোকাও ভেবেছেন। কিন্তু যে কারণে তিনি সিনেমাটি ফিরিয়ে দিয়েছেন, সেটি জানার পর সবাই তার প্রশংসা করেছেন। এবার সেই একই পথে হাঁটলেন আরেক লাক্স তারকা মেহজাবিন চৌধুরী। তার কাছেও একই সিনেমার প্রস্তাব এসেছিল এবং তিনিও ফিরিয়ে দিয়েছেন।

জানা যায়, বিদ্যা সিনহা মিম সেই প্রস্তাব ফিরিয়ে দেয়ার পর ‘খুফিয়া’ নামে সেই সিনেমার প্রস্তাব নিয়ে মেহজাবিনের দরজায় কড়া নাড়েন বলিউডের খ্যাতিমান পরিচালক বিশাল ভরদ্বাজ। কিন্তু বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করার কারণে মেহজাবিনও তাকে 'না' করে দিয়েছেন।

গণমাধ্যমে মেহজাবীন চৌধুরী জানান, ‘গত জুলাই মাসে বিশাল ভরদ্বাজের কাস্টিং ডিরেক্টর আমাকে হোয়াটসঅ্যাপে সিনেমাটির প্রস্তাব দেন। নিশ্চিত হওয়ার পর আমি সিনেমার গল্প সম্পর্কে জানতে চাই। বিস্তারিত জানার পর না করে দিয়েছি। কারণ আমার কাছে মনে হয়েছে, সিনেমা হিসেবে এটা বিতর্কিত কিছু হবে। এখানে রাজনৈতিক প্রেক্ষাপটকে ভুলভাবে তুলে ধরা হচ্ছে। জীবনের প্রথম সিনেমা নিয়েই বিতর্ক হোক, এমনটা চাইনি।’

সম্প্রতি বিদ্যা সিনহা মিম গণমাধ্যমকে জানিয়েছিলেন, ‘ওই সিনেমার স্ক্রিপ্ট পড়ার পর দেখি, এটা রাজনৈতিক ঘারানার গল্প। সেখানে বাংলাদেশকে সঠিকভাবে উপস্থাপন করা হয়নি। বাংলাদেশের রাজনীতি এবং আরও কিছু বিষয়ে সঠিকভাবে না জেনে গল্পটি তৈরি করা হয়েছে। সব কিছু ভেবে মনে হয়েছে, এ ধরনের ভুল উপস্থাপনের কোনো কিছুতে আমার যুক্ত হওয়াটা ঠিক হবে না। আমার পরিচিত কয়েকজনের সঙ্গেও বিষয়টি নিয়ে আলাপ করলে তারাও বলেন, প্রস্তাব ফিরিয়ে দিতে। এরপর বিনয়ের সঙ্গে আমি তাদের না করে দিয়েছি।’

উল্লেখ্য, বিশাল ভরদ্বাজ বলিউডের গুণী নির্মাতাদের একজন। তিনি ‘হায়দার’, ‘ওমকারা’, ‘মকবুল’-এর মতো সিনেমা নির্মাণ করছেন। এছাড়া বহু নন্দিত সিনেমার সংগীত পরিচালনাও করেছেন তিনি।

প্রসঙ্গত, মেহজাবিন চৌধুরী ক্যারিয়ারের শুরু থেকে এখন পর্যন্ত ছোট পর্দাতেই কাজ করছেন। গত কয়েক বছর ধরে বাংলা নাটকে অভিনেত্রী হিসেবে শীর্ষ জনপ্রিয়তায় রয়েছেন তিনি। তার ভক্তদের একটা অংশের প্রত্যাশা, সিনেমাতেও আসবেন মেহজাবিন। আবার কেউ কেউ মনে করনে, নাটকেই তিনি মানানসই। তবে সংশয়ের অবসান ঘটিয়ে মেহজাবিন কখনো সিনেমায় পা রাখবেন কিনা, সেটা সময়ই বলে দেবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Fokhrul ১০ সেপ্টেম্বর, ২০২১, ৯:১৭ পিএম says : 0
Good decision.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন