সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সালমান খান’কে ব্যঙ্গ করে অনলাইন গেম, আদালতের দ্বারস্থ ভাইজান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ১২:১৮ পিএম

সালমান খানের ‘হিট অ্যান্ড রান’ কেসের উপর তৈরি হয়েছে একটি অনলাইন গেম। এমনকী গেমের লোগোতেও ব্যবহার করা হয়েছে অভিনেতার আদলে একটি ব্যঙ্গচিত্র। গেমটির নাম ‘সেলমন ভয়’। এরপরেই আদালতের দ্বারস্থ হয়েছেন বলিউডের ভাইজান। গেমটিকে গুগল প্লে স্টোর থেকে ব্লক করার নির্দেশ দিয়েছেন মুম্বাইয়ের একটি সিভিল কোর্ট।

ভারতীয় সংবাদ সংস্থার রিপোর্ট অনুযায়ী, মুম্বাই সিভিল কোর্ট খেলাটি বন্ধ রাখার নির্দেশ দিয়েছে আপাতত। সালমানের ‘হিট অ্যান্ড রান’ কেসের সঙ্গে এই খেলাটির অনেক মিল আছে বলে মনে করা হচ্ছে। জানা গিয়েছে, বিচারক এম কে জয়েসওয়াল একটি অর্ডার পাশ করেছেন। খেলাটির প্রচার করা, লঞ্চ করা ও পুনরায় লঞ্চ করা থেকে প্যারোডি স্টুডিয়োর প্রাইভেট লিমিটেডকে বিরত থাকতে বলা হয়েছে। গুগল প্লে স্টোর থেকে গেমটিকে ব্লক করে দিতে বলা হয়েছে। মানুষের নাগাল থেকে দূর করতে বলা হয়েছে।

সালমানের আইনজীবীর দাবি, এই গেম তৈরির সময় অভিনেতার থেকে কোনো রকম অনুমতিই নেওয়া হয়নি। তাহলে কীসের ভিত্তিতে বানালো হল গেমটি? প্রশ্ন তুলছেন অভিনেতার আইনজীবী। অপরদিকে ইতিমধ্যেই গেম প্রস্তুতকারক সংস্থার আদালতে হলফনামা জমা দেওয়া হয়েছে। আগামী ২০ সেপ্টেম্বর এই মামলার শুনানির দিন ধার্য হয়েছে।

এদিকে কিছুদিন আগেই বিমানবন্দরে সালমানকে বাধা দিয়ে লাইমলাইটে উঠে আসেন একজন সিআইএসএফ অফিসার। ছবি তোলার জন‍্য পোজ দিতে গিয়ে বিমানবন্দরের নিয়ম ঠিক মতো মানছিলেন না ভাইজান। তাই সালমানকে বাধা দিয়ে ওই অফিসার বলেন, আগে নিয়ম ঠিকঠাক মানতে। বাকি সব পরে হবে। সতর্ক করেন ফটোগ্রাফারদেরও। ভিডিওটি ভাইরাল বেশি হতে সময় নেয়নি।

প্রসঙ্গত, সালমান আপাতত ব্যস্ত রয়েছেন ‘টাইগার থ্রি’ ছবির শুটিংয়ে। মুম্বাইয়ে শুটিং শেষ করে আগস্ট মাসের শুরু থেকেই তুরস্কে চলেছে ‘টাইগার থ্রি’র শুটিং। বলিউড ব্লকবাস্টার এই ছবিতেও সালমান খান ও ক্যাটরিনা কাইফের রসায়ন ফের দেখতে পাবেন দর্শক। ছবিতে একজন ভারতীয় রও এজেন্টের চরিত্রে অভিনয় করেছিলেন সালমান, যার কোড নেম ছিল টাইগার। ক‍্যাটরিনার চরিত্রটি একজন পাকিস্তানি এজেন্ট জোয়ার। আর ‘টাইগার থ্রি’-তে সালমানের মুখোমুখি এবার ইমরান হাসমি। ‘টাইগার থ্রি’ ছবিটি পরিচালনা করছেন মণীশ শর্মা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন