মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে সাংবাদিকে হুমকির অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে

তথ্য সংগ্রহের জের

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৪:৪২ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে মির্জাগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ তুহিন হাওলাদার এক সাংবাদিকে হুমকি ও হামলা চেষ্ঠা করেছে বলে অভিযোগ উঠেছে।
বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুর ১২টায় উপজেলার মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের সামনে এঘটনা ঘটে।
ভুক্তভোগী এ ঘটনায় দৈনিক ইনকিলাব পত্রিকার মির্জাগঞ্জ উপজেলা সংবাদদাতা মেহেদি হাসান মুবিন এ ঘটনায় মির্জাগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগ থেকে যানা যায়, স্বাধীন বাংলা পত্রিকার মির্জাগঞ্জ প্রতিনিধি আব্দুল ওয়াদুদ এর পরিবারের জন্ম নিবন্ধেন এর ফরম জমা দিতে গেলে তার সাথে মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদের যায় দৈনিক ইনকিলাব পত্রিকার মির্জাগঞ্জ উপজেলা সংবাদদাতা মেহেদি হাসান মুবিন। কিছুদিন পূর্বে ইউপি সদস্য তুহিন হাওলাদারের সুবিদখালীর বাজারের নিজ বাসায় ২য় স্ত্রীর দাবী নিয়ে আসেন এক নারী। ঐ নারী ইউপি সদস্যসের বাসায় অবস্থান করছে এমন তথ্যের খবরে পেশাগত দায়িত্ব পালনের জন্য তথ্য সংগ্রহ করতে যায় ভুক্তভোগী সাংবাদিক এবং দৈনিক মানবজমিন প্রত্রিকার প্রতিনিধি মোঃ সোহাগ হোসেন, দৈনিক আমাদের নতুন সমায়ের প্রতিনিধি মোঃ ইলিয়াস হোসেন, দৈনিক আজকের বিজনেস বাংলাদেশ পত্রিকার প্রতিনিধি মোঃ আতিকুর রহমান লিপন সহ আরো দুই তিন জন। এর জের ধরে ঘটনার দিন ইউপি সদস্য তুহিন ভুক্তভোগী সাংবাদিককে মির্জাগঞ্জ ইউনিয়ন পরিষদে থেকে ফেরার পথে রাস্তায় পেয়ে হমকি দেয় এবং হামলার চেষ্টা চালায়।
অভিযোগ বিষয় মির্জাগঞ্জ থানার অফিসার ইনর্চাজ মোঃ মহিববুল্লাহ্ বলেন অভিযোগ পেয়েছি। প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন