বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

এনএসআই উপ-পরিচালক ডিএম ইউছুফ হোসেনের ইন্তেকাল

ফেনী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৬:৪৫ পিএম

জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ফেনীর উপ-পরিচালক ডিএম ইউছুফ হোসেন ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন।
আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ফেনীর ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতাল এন্ড রিসার্চ ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫০ বছর।
মৃত্যুকালে তিনি ২ মেয়ে স্ত্রীসহ অসংখ্যগুণগ্রাহী রেখে গেছেন।
জানা যায়, আজ সকাল সাড়ে ৯ টায় ফেনীর নিজ কর্মস্থলে হৃদরোগে আক্রান্ত হয়ে শারীরিকভাবে তিনি অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে ফেনী ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি করা হয়। সাড়ে ১০টার দিকে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।
নিহতের মেয়ে আবিদা তাসকিন ঐশী জানান, সাতক্ষীরা জেলার কালীগঞ্জের বেনাদনা গ্রামে তার পৈত্রিক বাড়ি। তবে রাজধানী ঢাকায় জানাজা শেষে তার বাবাকে মোহাম্মদপুর কবরস্থানে দাফন করার বিষয়টি পারিবারিক ভাবে চূড়ান্ত করা হয়েছে।
এদিকে এনএসআই উপ-পরিচালকের আকস্মিক মৃত্যুর খবর শুনে তাৎক্ষণিকভাবে ছুটে আসেন ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী। জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ উল হাসান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবীসহ জেলার বিভিন্নস্তরের সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নের্তৃবৃন্দ। তারা তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বাদ জোহর ফেনী জেলা প্রশাসকের কার্যালয় প্রঙ্গণে মরহুমের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন