বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নওগাঁর মহাদেবপুরে মা-ছেলের মরদেহ উদ্ধার

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫১ পিএম

নওগাঁর মহাদেবপুরে বৃহস্পতিবার উপজেলা সদরের হাসপাতাল মোড় কলাবাগানের নিজ বাড়িতে মা শেফালী রাণী মন্ডল (৪৮) ও ছেলে পঙ্গু সুজন মন্ডলের (২৭) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন, ওই এলাকার বিশিষ্ট ব্যবসায়ী বীরেন কুমার মন্ডলের (৫৪) স্ত্রী শেফালী রাণী মন্ডল ও তার ছেলে সুজন কুমার মন্ডল।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে বীরেন মন্ডল তার ব্যবসা পরিচালনার জন্যে বাড়ি থেকে বের হয়ে যান। দুপুর ১২টায় স্ত্রী শেফালী মন্ডল তার স্বামী বীরেন মন্ডলকে ফোন করে তাড়াতাড়ি বাড়িতে চলে আসতে বলেন। অন্যথায় তিনি বিষ পান করবেন বলে হুমকি দেন। এরপর দ্রুত বাড়িতে ফিরে তার স্ত্রী ও পঙ্গু ছেলেকে ঘরের মধ্যে অসুস্থ্য অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তারা গ্যাস (বিষ) বড়ি সেবন করেছেন বলে জানান। স্বাস্থ্য কমপ্লেক্সে তাদের অবস্থার অবনতি হলে তাদেরকে নওগাঁ সদর হাসপাতালে নেওয়ার পথে ছেলের মৃত্যু হয়েছে। আর তার স্ত্রীকে সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী ও থানা পুলিশ জানায়, ১২ বছর আগে ছেলে সুজন মোটরসাইকেল দুর্ঘটনায় আহত হন। এরপর সুজন পঙ্গু হয়ে বিছানাগত হয়ে ছিলেন। স্থানীয় ও পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, শেফালী রাণী মন্ডল পঙ্গু ছেলে সুজনকে বিষাক্ত গ্যাসের বড়ি খাইয়ে তিনি নিজেও একই বড়ি খেয়েছেন।

মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আজম উদ্দিন মাহমুদ জানান, ঘটনাস্থল পরিদর্শন ও মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্ত সম্পন্ন করা হয়েছে। অপর প্রশ্নে ওসি আরো জানান, প্রাথমিক তদন্ত শেষে তাৎক্ষণিক ঘটনার সঠিক কারণ জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন