শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ইউপি নির্বাচনে খুলনায় কোন প্রকার বিশৃঙ্খলা সহ্য করা হবে না : জেলা প্রশাসক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:০৯ পিএম

খুলনা জেলা প্রশাসক মোঃ মনিরুজ্জামান তালুকদার বলেছেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে অবাধ সুষ্টু নিরপেক্ষ করার জন্য প্রশাসনের পক্ষ থেকে সর্বাত্মক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। ফলে বিশৃঙ্খলা দমনে মাঠপর্যায়ে প্রশাসন জিরোটলারেন্স থাকবে। কোন বিশৃঙ্খলা সহ্য করা হবে না। দাকোপে ইউপি নির্বাচনের প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নিয়ে আইন-শৃঙ্খলা ও আচরণ বিধি প্রতিপালন বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

আজ বৃহস্পতিবার বিকালে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন খুলনার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তানভীর আহমেদ।

দাকোপ উপজেলা নির্বাহী অফিসার মিন্টু বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তৃতা করেন জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা এম মাজহারুল ইসলাম, দাকোপ থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী, উপজেলা নির্বাচন কর্মকর্তা কাজী মাহমুদ হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুরাইয়া সিদ্দীকা। অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা এবং ৯ ইউনিয়নের সদস্য ও মহিলা সদস্য প্রার্থীরা অংশ গ্রহণ করেন। এর আগে তিনি চালনা কলেজে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের প্রশিক্ষণ অনুষ্ঠানে গিয়ে তাদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন