মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪৩০, ০৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

‘ডি-কয়েনস’ চালু করল দারাজ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৮ এএম

‘ডি-কয়েনস’ শীর্ষক একটি আকর্ষণীয় লয়্যালিটি ও রিওয়ার্ড প্রোগ্রাম চালু করেছে শীর্ষস্থানীয় ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ। ইওর শপিং রিওয়ার্ড- ট্যাগলাইন ধারণ করে শুরু হওয়া দারাজের এ প্রোগ্রামে ক্রেতারা চমৎকার শপিং ভাউচার সংগ্রহ করতে ও নিজেদের পছন্দের পণ্য কিনতে আকর্ষণীয় ছাড় উপভোগ করতে পারবেন।

নতুন এ রিওয়ার্ড প্রোগ্রাম বিষয়ে দারাজ বাংলাদেশ লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার মো. তাজদীন হাসান বলেন, ক্রেতাদের জন্য দারাজ ডি-কয়েনস প্রোগ্রাম চালু করতে পেরে ও বিস্তৃত অপশনসহ সুবিধাজনক কেনাকাটার অভিজ্ঞতা প্রদান করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। ব্র্যান্ডপ্রেমীরা এ চমৎকার সুযোগে আকর্ষণীয় ছাড়ে তাদের পছন্দের পণ্য কিনতে পারবেন। আমরা আশা করছি, প্রোগ্রামটি ক্রেতাদের জন্য একটি সহায়ক ভূমিকা পালন করবে। ক্রেতারা তিনটি উপায়ে দারাজ অ্যাপ থেকে কয়েন সংগ্রহ করে বিভিন্ন ভাউচার পাবেন। প্রতিদিন অ্যাপের কয়েনস পেজ ভিজিটের মাধ্যমে এবং কয়েনস ক্লেইম করার মাধ্যমে ইউজাররা নির্দিষ্ট সংখ্যক কয়েন সংগ্রহ করতে পারবেন।

অ্যাপে ইউজাররা তাদের পছন্দের মিশনটি শেষ করেও কয়েন সংগ্রহ করতে পারবেন এবং কয়েনগুলো দিয়ে বিভিন্ন ধরনের ভাউচার সংগ্রহ করতে পারবেন। পণ্য ক্রয় করলেও থাকছে কয়েন সংগ্রহের সুবিধা, যা দিয়ে তারা পরবর্তীতে বিভিন্ন ধরনের ভাউচার কালেক্ট করতে পারবেন। ডি-কয়েনস ক্রেতাদের সহজে অফার প্রদানের মাধ্যমে অনলাইন শপিংকে আরও উপভোগ্য করে তুলতে সহায়তা করবে, এমনটিই প্রত্যাশা করছে দারাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন