বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মতলবে সেতু থেকে লাফ দিয়ে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার

মতলব (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২১, ৯:৫৪ পিএম | আপডেট : ১০:৫৮ পিএম, ৯ সেপ্টেম্বর, ২০২১

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার নাগদা এলাকায় মাছুম গাজী (৯) নামক স্কুল ছাত্র সেতু থেকে লাফ দিয়ে নিখোঁজ হওয়ার ১৮ ঘন্টা পর বৃহস্পতিবার ১০টার দিকে তার লাশ ভাসমান অবস্থায় উদ্ধার করেছে এলাকাবাসী।

উপজেলার মধ্য নাগদা গ্রামের মো. মাহফুজুর রহমান গাজীর ছেলে এবং সে নাগদা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র।

এলাকাবাসী সূত্রে জানা গেছে গত ৮ সেপ্টেম্বর (বুধবার) দুপুরে মাছুম গাজী ও তার সহপাঠীরা সেতু থেকে খালের পানিতে লাফ দেয় । লাফ দেওয়ার পর সবাই উপরে উঠলেও মাছুম পানিতে তলিয়ে যায়। বুধবার রাত পর্যন্ত তার সন্ধান মেলেনি।

এলাকাবাসী ও পরিবারের লোকজন সকালে ওই সেতুর আশপাশে খালের পানিতে খোঁজাখুঁজির পর কচুরীপানার নীচে মাছুমের ভাসমান লাশ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া বলেন, পরিবারের অনুরোধে ময়নাতদন্ত ছাড়াই ওই শিক্ষার্থীর লাশ পারিবারিক কবরস্থানে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

এ ঘটনায় তাঁর থানায় এখনো অপমৃত্যুর মামলা হয়নি। এলাকার লোকজন জানান, মাছুম গাজীর মৃত্যুর খবর চাউর হলে গোটা এলাকায় শোকের পরিবেশ সৃষ্টি হয়। পরে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন