রোববার, ১৭ অক্টোবর ২০২১, ০১ কার্তিক ১৪২৮, ০৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

নুসরাতের প্রাক্তন নিখিলের সঙ্গে শ্রাবন্তীর নতুন সমীকরণ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২১, ১০:১২ এএম

জীবনে ব্যালেন্স করে চলাটাই আসল আর তাহলে যেকোনো কঠিন পরিস্থিতিতেই সহজে জয়ী হওয়া যায়। নুসরাত জাহান এবং নিখিল জৈন মাঝে থেকে ঠিক এভাবেই সম্পর্ক ব্যালেন্স করে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নুসরাত ও নিখিলের সম্পর্কের মাঝে এখন অনেকটাই ব্যবধান, তবে এই ব্যবধান এর মধ্যে রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

শ্রাবন্তী চট্টোপাধ্যায় নুসরাতের খুব ভালো বন্ধু, অন্তঃসত্ত্বা নুসরাতের পাশে থেকেছেন তিনি, মাঝে মধ্যেই একসঙ্গে পার্টিও করেন তারা। কিন্তু নুসরাতের সঙ্গে ভালো সম্পর্ক বলে নিখিলের সঙ্গে সম্পর্ক কখনোই খারাপ করেননি শ্রাবন্তী। ব্যক্তিগত জীবন এবং কাজ কিভাবে আলাদা করতে হয় তা জানেন এই অভিনেত্রী। নিখিল জৈনর বস্ত্র বিপননী সংস্থা ইউভ এর সঙ্গে যুক্ত হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় এবং সেরে ফেললেন বিশেষ ফটোশুট। সেই ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় দিয়েছেন শ্রাবন্তী নিজে এবং এই পোস্ট আবার শেয়ার করেছেন নিখিল ও। অর্থাৎ নুসরাতের সঙ্গে শ্রাবন্তীর খুব ভালো বন্ধুত্ব হলেও পেশাগত দিক থেকে নিখিলের সঙ্গে যোগাযোগ কখনোই কমিয়ে দেননি শ্রাবন্তী।

শ্রাবন্তীর শেয়ার করা ছবিতে তার পরনে রয়েছে বেগুনী-সাদা-কালো লেহেঙ্গা-চোলি যার ডিজাইনটি ফ্লেয়ারড। শ্রাবন্তী পোশাকের দোপাট্টাটি আলতো করে ধরে আছেন যাতে রয়েছে অনেকগুলি ঝুল্লি। শ্রাবন্তী ছবিগুলি শেয়ার করে লিখেছেন, ফ্যাশন খাবারের মতো, প্রতিদিন একই মেনু খাওয়া উচিত নয়।

এই বিপননী সংস্থা ইউভ লঞ্চ করেছিলেন অভিনেত্রী নুসরাত জাহান, এমনকি পোশাক ডিজাইন করেছিলেন তিনি তবে নিখিলের সঙ্গে দূরত্বের পর থেকেই এই সংস্থা থেকেও সরে আসেন নুসরাত। ব্যক্তিগত জীবনের ঝামেলা পেশাগত দিকেও সমস্যা তৈরি করেছিল তাদের ক্ষেত্রে। তবে সেই ঘটনা ঘটতে দিলেন না শ্রাবন্তী। ব্যক্তিগতভাবে শ্রাবন্তীর সঙ্গে নুসরাতের সম্পর্ক খুবই ভালো, এই কঠিন সময়ে নুসরাতের পাশে থেকেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, আবার পেশাগত দিক থেকে নিখিলের সঙ্গে সম্পর্ক ভালো রেখে ইউভ এর সঙ্গে যুক্ত হয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাই আজ থেকে নিখিল অন্যদিকে নুসরাত দুজনকে এবং দুজনের সাথে সম্পর্ক খুব দক্ষ হাতে সামলাচ্ছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন