বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

টলিউডের আরও দুই সিনেমায় মিথিলা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ১১:০২ এএম

আলোচিত অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা কলকাতায় স্বামী সৃজিত মুখার্জির সঙ্গে লম্বা সময় পার করছেন। সেখানে এখন বেশ কাজের ব্যস্ততা বাড়ছে তার। টলিউডের দুটি সিনেমায় ইতোপূর্বে যুক্ত হয়েছেন তিনি। যার মধ্যে একটির কাজ শেষ করে ফেলেছেন। সেই দুটি চমকের রেশ কাটতে না কাটতে নতুন সুখবর দিলেন মিথিলা। শোনা যাচ্ছে টলিউডের আরো দুই সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মিথিলা। কলকাতার গণমাধ্যমগুলো এমন খবর প্রকাশ করেছে। যার একটির কথা স্বীকার করেছেন অভিনেত্রী, অন্যটি এখনও গুঞ্জন।

জানা গেছে, টলিউডে ‘নীতিশাস্ত্র’ নামে একটি অ‌্যান্থলজি সিনেমায় দেখা যাবে মিথিলাকে। যেটা চারটি ছোট গল্পের সমন্বয়ে নির্মিত হবে। সিনেমাটি নির্মাণ করছেন তরুণ নির্মাতা অরুণাভ খাসনবিশ। যিনি গত ১৩ বছর ধরে সিনে ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত। পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে সহকারি পরিচালক হিসেবেও কাজ করেছেন।

নতুন সিনেমা প্রসঙ্গে মিথিলা গণমাধ্যমকে বলেন, ‘এখানকার সবার কাজের সঙ্গে এখনো ভাল করে পরিচিত হইনি। এই মুহূর্তে ভাল চিত্রনাট্য আর চরিত্র দেখে কাজ বেছে নিচ্ছি। এখানে আমাকে একজন চিকিৎসকের ভূমিকায় দেখা যাবে।’

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক অরুণাভ বলেন, ‘ছোটবেলা থেকেই নীতিবোধের পাঠ দেওয়া হয়। তবে সঠিক ও ভুলের ধারণা আপেক্ষিক। সেই ধারণা নিয়ে চারটি গল্পে দু’টি করে চরিত্রের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়।’

মিথিলার এই সিনেমায় মিথিলা ছাড়াও অভিনয় করবেন ইমন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, রজতাভ দত্ত, শান্তিলাল মুখার্জি, ঋতব্রত মুখার্জি, বাসবদত্তা চট্টোপাধ্যায় প্রমুখ।

এদিকে সম্প্রতি কলকাতার একাধিক গণমাধ্যমের খবরে বলা হয়, তৃণমূলের নেতা মদন মিত্রের জীবনীভিত্তিক চলচ্চিত্র নির্মাণ করছেন টালিগঞ্জের নির্মাতা রাজর্ষি দে। সেই সিনেমায় মমতা বন্দ্যোপাধ্যায়ের চরিত্রে মিথিলার অভিনয়ের গুঞ্জন ছড়িয়েছে টলিউডে। বিষয়টি নিয়ে পরিচালক রাজর্ষি দে বলেন, মিথিলা থাকবেন ছবিতে। তবে কোন চরিত্রে থাকবেন, সেটা এখনও ঠিক হয়নি। অন্যদিকে মিথিলা বলেন, আমি এই সম্পর্কে এখনও কিছুই বলতে পারবো না।

জানা গেছে, মদন মিত্রের বায়োপিকে ২০২২ সালের দিকে হাত দেবেন বলে জানান রাজর্ষি। মদন মিত্রের ভূমিকায় বলিউডের পঙ্কজ ত্রিপাঠী কিংবা টালিগঞ্জের শ্বাশত চট্টোপাধ্যায়কে পছন্দের তালিকায় রেখেছেন রাজর্ষি। চিত্রনাট্য লেখার পর তাদের সঙ্গে আনুষ্ঠানিকভাবে যোগাযোগ করবেন তিনি।

উল্লেখ্য, রাজর্ষি দে’র পরিচালনায়ই টালিগঞ্জের সিনেমায় অভিষেক ঘটছে ঢাকার অভিনেত্রী মিথিলার; তার পরিচালনায় ‘মায়া’ নামে একটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন এ অভিনেত্রী। কলকাতায় সিনেমাটির প্রচারে ব্যস্ত সময় পার করছেন তিনি। এছাড়া ‘মায়া’র কাজ শেষ করার পর রিঙ্গো ব্যানার্জির পরিচালনায় ‘আ রিভার ইন হ্যাভেন’ নামে আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন