রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কওমি মাদরাসা খুলে দেয়ায় সরকারকে ধন্যবাদ জানালো হেফাজতে ইসলাম

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪২ পিএম

দেশের সব কওমি মাদরাসাসহ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ায় সরকারকে ধন্যবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। আজ শনিবার সংগঠনটির আমির আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী ও মহাসচিব আল্লামা নুরুল ইসলাম এক যৌথ বিবৃতিতে বলেন, অবশেষে ১২ সেপ্টেম্বর থেকে দেশের সব কওমি মাদরাসাসহ শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

তারা বলেন, গত বেশ কয়েকমাস ধরে স্বরাষ্ট্রমন্ত্রীসহ সরকারের উচ্চপদস্থ দায়িত্বশীলদের কাছে আমরা বারবার মাদরাসা খুলে দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছি। স্বরাষ্ট্রমন্ত্রী আমাদের আশ্বস্ত করেছিলেন। আলহামদুলিল্লাহ, সরকার শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। এজন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ সংশ্লিষ্ট সবাইকে হেফাজতের পক্ষ থেকে ধন্যবাদ জানাই।

হেফাজত আমির ও মহাসচিব শিক্ষাপ্রতিষ্ঠান সংশ্লিষ্ট বিশেষ করে কওমি মাদরাসার দায়িত্বশীল ও ছাত্র-শিক্ষকদের প্রতি করোনা স্বাস্থ্যবিধি মেনে পাঠদানসহ মাদরাসার দৈনন্দিন কাজ পরিচালনা করার জন্য আহ্বান জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Dadhack ১১ সেপ্টেম্বর, ২০২১, ৯:৪১ পিএম says : 0
You are giving Thanks enemy of Allah ruler, you should be ashamed.. Alem's duty is to rule the country but people are not obeying Allah. Fear Allah and fight the right of Allah.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন