বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাবেক ইউপি সদস্য গ্রেফতার

কলেজছাত্রী অপহরণ

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১২ সেপ্টেম্বর, ২০২১, ১২:০১ এএম

মাদারীপুরের ডাসার উপজেলার নবগ্রাম ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লিটন বাড়ৈকে কলেজছাত্রী অপহরণ মামলায় গ্রেফতার করেছে পুলিশ। এ সময় অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়েছে। গতকাল শনিবার সকালে আসামিকে আদালতে পাঠানো হয়।

ভুক্তভোগী পরিবার ও পুলিশ জানায়, ১৫ আগস্ট বিকেলে নিজ বাড়ী নবগ্রাম থেকে একই এলাকায় মামা বাড়ি যাওয়ার পথে মাঝ রাস্তা থেকে কলেজছাত্রীকে অপহরণ করে নিয়ে যায় লিটন বাড়ৈ। এ ঘটনায় অপহৃতের মা পরের দিন বাদী হয়ে মাদারীপুর আদালতে দুইজনকে আসামি করে অপহরণ মামলা করেন।
শুক্রবার বিকেলে তথ্য প্রযুক্তির সাহায্যে ডাসার থানা পুলিশের এসআই অখিল বাবুর নেতৃত্বে কালকিনি উপজেলার সুর্যমনি গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। এ সময় অপহৃত ছাত্রীকে উদ্ধার করা হয়।
পুলিশ জানান, গ্রেফতারকৃত আসামি লিটন বাড়ৈ ডাসার উপজেলার নবগ্রামের যুবরাজ বাড়ৈয়ের ছেলে। সে নবগ্রাম ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের সাবেক মেম্বার ছিল। এর আগেও ভিন্নধর্মের এক কিশোরী মেয়েকে অপহারণ ও ধর্ষণ মামলায় তাকে গ্রেফতার করা হয়। বতর্মানে সেই মামলায় জামিনে রয়েছে।
এ ব্যাপারে কলেজছাত্রীর মা বলেন, লিটন একজন লম্পট মানুষ। সে আগেও অনেক মেয়ের জীবন নষ্ট করেছে। তার বিরুদ্ধে মামলা করলে কিছু দিন পর জামিনে এসে আবার খারাপ কাজ করে। আমি ওর কঠিন বিচার চাই।
এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসানুজ্জামান বলেন, আমরা আদালত থেকে আদেশ পাওয়ার সাথে সাথে তথ্য প্রযুক্তির সাহায্যে তাকে গ্রেফতার করি এবং তাকে মাদারীপুর আদালতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন