বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সত্যের শক্তি অস্ত্রের চেয়েও অধিক শক্তিশালী

বিএনপির প্রতিষ্ঠা বার্ষিকী আলোচনায়

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, পৃথিবীতে সত্য ও মিথ্যার লড়াই চলছে। যে কোন পরিস্থিতিতে সত্যকে ধারণ করতে হবে। সত্যকে সত্য ও মিথ্যাকে মিথ্যাই বলতে হবে। মিথ্যা সব সময়ই মিথ্যা। সত্যের শক্তি মানুষের তৈরি অস্ত্রের চেয়েও অধিক শক্তিশালী।

গতকাল শনিবার গাজীপুর শহরের রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে বিএনপির ৪৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর এক বক্তব্যের উদ্ধৃতি দিয়ে হাসান সরকার বলেন, তিনি (প্রধানমন্ত্রী) নির্বাচনের প্রস্তুতি নিতে বলেছেন। আমরা (বিএনপি) সব সময়ই নির্বাচনের জন্য প্রস্তুত আছি। কিন্তু আপনারা নির্বাচনের কথা বলে আবারো ভোট ডাকাতির প্রস্তুতি নিলে জনগণ এবার আপনাদের আঁস্তাকুড়ে নিক্ষেপ করবে।

সমাবেশের প্রধান বক্তা বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম বলেন, বিগত ৫০ বছরে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে গুরুত্বপূর্ণ ঘটনা ছিল বিএনপির জন্ম হওয়া, আর সবচেয়ে কুখ্যাত ঘটনা ছিল বাকশাল প্রতিষ্ঠা করা। বিএনপির জন্ম না হলে গণতন্ত্র প্রতিষ্ঠা হতো না।
গাজীপুর বারের সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সাবেক সহসভাপতি অ্যাডভোকেট ড. সহিদউজ্জামানের সভাপতিত্বে ও আজিজুল হক রাজু মাস্টার এবং অ্যাডভোকড নাসির উদ্দিনের যৌথ সঞ্চালনায় সমাবেশে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য দেন মহানগর বিএনপি নেতা আব্দুল বাতেন মোল্লা, মো. আক্তারুজ্জামান, দীপা চৌধুরী, সাবেক চেয়ারম্যান আক্তারুজ্জামান, প্রফেসর নজরুল ইসলাম, গাজীপুর বারের সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন