শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যবিপ্রবিতে সশরীরে পরীক্ষা শুরু

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (যবিপ্রবি) স্বাস্থ্যবিধি মেনে স্নাতকোত্তর শ্রেণির শিক্ষার্থীদের সশরীরে পরীক্ষা শুরু হয়েছে। গতকাল রোববার যবিপ্রবির বঙ্গবন্ধু শেখ মুজিব অ্যাকাডেমিক ভবনে সকাল দশটা থেকে বেলা একটা পর্যন্ত স্নাতকোত্তর শ্রেণির সেমিস্টার ফাইনাল পরীক্ষা গ্রহণ করা হয়।

স্নাতকোত্তর শ্রেণির পরীক্ষা শুরু হলে সংশ্লিষ্ট ডিন ও চেয়ারম্যানদের নিয়ে পরীক্ষার হল পরিদর্শনে যান ভিসি প্রফেসর ড. মো. আনোয়ার হোসেন। তিনি বলেন, সেশনজট দূরীকরণ ও দেশের দক্ষ জনশক্তি যোগানোর জন্য ঝুঁকি থাকলেও কঠোর স্বাস্থ্যবিধি মেনে স্নাতকোত্তর শ্রেণির পরীক্ষা শুরু হয়েছে।
আগামী অক্টোবরের মাসের প্রথম সপ্তাহে স্নাতক শ্রেণির শেষ বর্ষের পরীক্ষা নেয়ার সকল প্রস্তুতি আছে। পরীক্ষার সময় যে সকল শিক্ষার্থীর বাইরে থাকার সার্মথ্য নেই, তাদের কঠোর স্বাস্থ্যবিধি মেনে চলার শর্তে হলে থাকার সুযোগ দেওয়া হচ্ছে।
শহীদ মসিয়ূর রহমান হল ও শেখ হাসিনা ছাত্রী হল কর্তৃপক্ষ জানায়, করোনা পরীক্ষার পর হলে স্বাস্থ্যবিধি মেনে একজন শিক্ষার্থীকে একটি কক্ষে রাখা হয়েছে। হলের মধ্যেই শিক্ষার্থীদের খাওয়া-দাওয়ার সকল ব্যবস্থা রাখা হয়েছে। পরীক্ষা চলাকালীন হলে অবস্থানরত শিক্ষার্থীদের একদিন পরপর স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন