বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ওয়েব সিরিজে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ১:৫৪ পিএম

মঞ্চ থেকে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন শাহরুখ খান। টেলিভিশন, বড় পর্দা সর্বত্রই তাকে দেখা গিয়েছে। শুধু বাদ গিয়েছে হালের ওটিটি প্ল্যাটফর্মে। আর এবার ওয়েব সিরিজে শাহরুখের অভিষেক নিয়েই জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে ডিজনী প্লাস হটস্টারের সঙ্গে চুক্তি করেই ওয়েবে অভিষেক করবেন বলিউডের বাদশা। তবে ডিজনী কিংবা শাহরুখ কোনও পক্ষেই এই বিষয়ে এখনো মুখ খোলেনি।

সম্প্রতি করণ জোহর একটি ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে রয়েছেন তার প্রিয় বন্ধু শাহরুখ খান। সেখানে সহ-অভিনেতাদের সম্পর্কে কথা বলছেন শাহরুখ। ভিডিওতে দেখা যায়, শাহরুখের বাড়ির সামনে ভক্তদের ভিড়। আর ব্যালকনিতে দাঁড়িয়ে নিজের চেনা ভঙ্গিতে হাত নাড়াচ্ছেন তিনি। তবে তাঁ র পাশে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি বলছেন, ভক্তরা আজ আছে, কাল কী হবে কেউ জানে না। কারণ ডিজনী প্লাস হটস্টারে এ অজয় দেবগণ, অক্ষয় কুমারদের মতো তারকাদের ভিড়। কিন্তু সেখানে একজনই নেই। তিনি হলেন শাহরুখ। যা শুনে বেশ মন খারাপই হয়ে যায় শাহরুখের।

ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে করণ লিখেছেন, “কোনও দিনও ভাবিনি ইন্ডাস্ট্রির বাদশা এই ভাবে দুঃখ প্রকাশ করবেন। এটাও আমাকে দেখতে হচ্ছে। মনে হচ্ছে, সবই দেখে নিলাম বোধহয়।” ভিডিওটি শেয়ার করেছেন রণবীর সিংও। লিখেছেন, “শাহরুখের সেন্স অফ হিউমার অন্য মাত্রায় ভাইসাহাব।” চুপ থাকেননি শাহরুখ নিজেও। টুইট করে লিখেছেন, “হুম… পিকচার তো আভি বাকি হ্যায়… মেরে দোস্ত।”

শোনা যাচ্ছে এটি নিছকই ওয়েব প্ল্যাটফর্মের প্রচারের ভিডিও না। আসলে ওয়েব দুনিয়ায় শাহরুখের পা রাখার ইঙ্গিত। একটি ভারতীয় সংবাদমাধ্যমের খবর বলছে, প্রতীক্ষার অবসান ঘটিয়ে এই প্ল্যাটফর্মেই নতুন করে দেখা যাবে শাহরুখকে। ইতিমধ্যেই একটি ওয়েব সিরিজে সই করে ফেলেছেন তিনি। যদিও এর চেয়ে কোনও তথ্যই আপাতত পাওয়া যায়নি। কিন্তু ডিজিটালের পর্দাতেই যে এবার প্রিয় নায়ককে দেখা যাবে, এই আপডেটই বা মন্দ কী!

উল্লেখ্য, আনন্দ এল রাই এর 'জিরো' ছবির পর বড় পর্দার কথা ভুলেই গিয়েছেন শাহরুখ খান। 'জিরো' নিয়ে স্বপ্ন দেখেছিলেন কিং খান। কিন্তু দুর্বল চিত্রনাট্যে ভর করে শাহরুখের ছবি দর্শকদের মন কাড়তে পারেনি। তারপর থেকেই বড় পর্দা থেকে নিজেকে দূরে সরিয়ে রেখেছেন কিং খান। যশ রাজ ফিল্মসের সঙ্গে 'পাঠান' ছবির খবর সালমান খান প্রকাশ্যে না বললে জানাই দায় ছিল বলিউডের বাদশার আগামী ছবি সম্পর্কে।

এমনিতে যশ রাজ ফিল্মসের 'পাঠান' ছাড়াও বলিউডের বাদশা শ্যুটিং করছেন দক্ষিণী জনপ্রিয় পরিচালক আটলির পরবর্তী ক্রাইম-থ্রিলার-ড্রামাতে। সেই সিনেমার প্রেক্ষাপট আবার স্প্যানিশ ওয়েব সিরিজ 'মানি হাইস্ট'-এর থেকে কিছুটা অনুপ্রাণিত বলে শোনা যাচ্ছে। যার মুখ্য চরিত্রে রয়েছে শাহরুখ, দক্ষিণী তারকা প্রিয়ামনি, সামান্থা আক্কিনেনি, নয়নতারা ও যোগি। বলিউড থেকে রয়েছেন সুনীল গ্রুভার ও সান্য মালহোত্রা। এছাড়াও শাহরুখের হাতে রয়েছে রাজকুমার হিরানির পরবর্তী ছবি, যার গল্প আবার অভিবাসন নীতির উপর নির্ধারিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন