শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

যশোরে করোনায় তিন জনের মৃত্যু, শনাক্ত ১৪ জন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১৩ সেপ্টেম্বর, ২০২১, ৪:১৭ পিএম | আপডেট : ৫:৩৪ পিএম, ১৩ সেপ্টেম্বর, ২০২১

যশোরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে ২৪ ঘন্টায় তিন জনের মৃত্যু হয়েছে। সোমবার (১৩ সেপ্টেম্বর) যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার- আরএমও জনাব ডা: আরিফ আহমেদ এ তথ্য নিশ্চিত করেন। তিন জনের মধ্যে ২ জন রেড জোনে ও ১ জন ইয়োলো জোনে চিকিৎসাধীন ছিলেন। তিন জনের সবাই যশোর সদরের বাসিন্দা ছিলেন। বর্তমানে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ৬৪ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন। এ পর্যন্ত করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ৪৮৩ জন।
যশোরে গত ২৪ ঘন্টায় ১৮ জন নতুন করে করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছে। আর সুস্থ হয়ে হাসপাতাল থেকে ছুটি নিয়েছে ৯ জন। এদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে রেড জোনে ৩২ জন এবং ইয়োলো জোনে ৩২ জন (পুরুষ ২১ জন এবং মহিলা ১১ জন) ভর্তি রয়েছে। যার মধ্যে আই সি ইউতে ৬ জন এবং এইচ ডি ইউতে ৩ জন চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ভারত থেকে আসা করোনা আক্রান্ত ৬ জন রোগী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এদিকে যশোরে গত ২৪ ঘন্টায় ২৩৫ জনের নমুনা পরীক্ষার বিপরীতে নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৫ দশমিক ৯৫ ভাগ। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত ২১ হাজার ৪৩১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২০ হাজার ২৬৫ জন। তবে ৭ দিনের পরিসংখ্যানে দেখা গেছে আক্রান্ত ও মৃত্যু কমেছে।
যশোরে গত ২৪ ঘন্টায় নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে যশোর সদরের ৫ জন, অভয়নগর ৩ জন, চৌগাছা ১ জন, শার্শা ৩ জন, ঝিকরগাছা ১ জন ও কেশবপুর ১ জন।
সোমবার (১৩ সেপ্টেম্বর) যশোর সিভিল সার্জন জনাব ডা: রেহনেওয়াজ এ তথ্য নিশ্চিত করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন