শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

অভ্যন্তরীণ

পানির অভাবে সংসার ভাঙছে নগরবাসীর

গাসিক মেয়রের হস্তক্ষেপ চাইলেন আ.লীগ নেতা

গাজীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী পশ্চিম থানার ৫৪নং ওয়ার্ডে পানির অভাবে অনেকের সংসার ভেঙে যাচ্ছে বলে সিটি মেয়রের কাছে অভিযোগ করেছেন ওয়ার্ড আ.লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল খন্দকার। গত রোববার গাসিক মেয়র অ্যাডভোকেট মোহাম্মদ জাহাঙ্গীর আলম ৫৪নং ওয়ার্ডের আউচপাড়া ভেঙ্গিরবাড়ি গভীর নলকূপ খনন কাজ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করতে এলে তিনি এই অভিযোগ করেন। উদ্বোধন অনুষ্ঠানে স্থানীয় আ.লীগ নেতারা ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিরা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ৫৪ নম্বর ওয়ার্ড আ.লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল খন্দকার মেয়রকে উদ্দেশ্য করে বক্তৃতায় বলেন, আমাদের ওয়ার্ডের সবক’টি গভীর নলকূপ দীর্ঘদিন ধরে বিকল হয়ে আছে। টানা তিন মাস পানি না থাকায় অনেকের বউ চলে গেছে। আরো অনেকের সংসার ভাঙার উপক্রম। এ অবস্থায় সংসার ভাঙন ঠেকাতে জরুরি ভিত্তিতে গভীর নলকূপ স্থাপনে মেয়রের হস্তক্ষেপ কামনা করেন তিনি।
তার এই বক্তৃতার সময় অনুষ্ঠানে উপস্থিত এলাকাবাসী সমস্বরে সমর্থন জানান। পরে মেয়র বক্তৃতায় বলেন, আপনাদের কাছে পানির বিল নেয়া হবে না। পানি উত্তোলনের জন্য শুধু বিদ্যুৎ বিলটা আপনারা নিয়মিত পরিশোধ করবেন আমাকে এই নিশ্চয়তা দিলে আগামী ৯০ দিনের মধ্যে পানি সমস্যার সমাধান করা হবে।
৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লার সভাপতিত্বে ও আ.লীগ নেতা সারওয়ার আলম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, স্থানীয় সংরক্ষিত মহিলা কাউন্সিলর কেয়া শারমিন, যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, আ.লীগ নেতা আকাশ মো. আক্কাস, এলাকার নিরাপত্তা বাহিনীর সভাপতি মো. ফজলুল হক হাওলাদার, প্রাইভেট স্কুল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক শওকত হোসেন, ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক হেমায়েত উদ্দিন প্রমুখ। এসময় সিটি করপোরেশনের টঙ্গী অঞ্চলের পানি বিভাগের নির্বাহী প্রকৌশলী আনিসুর রহমানসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন