বুধবার, ১৯ জানুয়ারী ২০২২, ০৫ মাঘ ১৪২৮, ১৫ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মহানগর

ছাত্রদলের সাবেক চার নেতাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

ছাত্রদলের সাবেক সভাপতি রাজীব আহসানসহ চারজনের বিরুদ্ধে পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে করা মামলায় রিমান্ড আবেদন নামঞ্জুর করে প্রত্যেককে দুই দিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। গতকাল সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত এই আদেশ দেন। অপর আসামিরা হলেন- ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম হাওলাদার ওরফে সেতু, বরিশাল জেলা যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ওরফে রুহুল মৃধা এবং আশরাফুল ইসলাম।

ধানমন্ডি মডেল থানার মামলার তদন্ত কর্মকর্তা এসআই মইনুল ইসলাম গত ৯ সেপ্টেম্বর এই চার আসামির তিন দিন করে রিমান্ড আবেদন করেন। আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দিয়ে রিমান্ড শুনানির জন্য সোমবার ধার্য করেন। এরপর রিমান্ড শুনানিকালে আসামিদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। আসামিদের পক্ষে তাদের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিন নামঞ্জুর করে আসামিদের জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন।
মামলা অভিযোগ থেকে জানা যায়, অজ্ঞাতনামা ৩০ থেকে ৪০ জন নেতাকর্মী ধানমন্ডি মডেল থানাধীন ৩ নং রোডস্থ লেকপাড়ে সমবেত হয়ে সরকারবিরোধী নাশকতামূলক কর্মকান্ড বাস্তবায়নের উদ্দেশ্যে একে অপরের সাথে শলাপরামর্শ করছে। তাদের কাছে পুলিশ সমবেত হওয়ার বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তারা সন্তোষজনক জবাব না দিয়ে কর্তব্যরত পুলিশ সদস্যদের ওপর উত্তেজিত হয়ে কাজে বাধা দেয়। মারমুখী হয়ে পুলিশ সদস্যদের ওপর আক্রমণ করে। এতে এক পুলিশ সদস্য আহতও হয়। এ ঘটনায় পুলিশ ধানমন্ডি মডেল থানায় মামলা দায়ের করে। গত ৮ সেপ্টেম্বর ধানমন্ডি এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন