শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ৩১ আশ্বিন ১৪২৮, ০৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

এল্টন জনের পাশে ডুয়া লিপা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৭ এএম | আপডেট : ১০:২৮ এএম, ১৪ সেপ্টেম্বর, ২০২১

ব্রিটিশ সংগীত তারকা ডুয়া লিপা। তবে মূলত সংগীত তারকা হলেও ফ্যাশন আইকন হিসেবে নামডাক আছে তার। ডুয়া লিপা সবসময় বলেছেন তিনি সাহসী চেহারা পছন্দ করেন। সর্বশেষ তিনি ভিন্ন একটি শহরে একজন মিউজিক আইকনের পাশে একটি পোজ দিয়েছিলেন।

সম্প্রতি ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে লেভিটিং গায়িকাকে এল্টন জনের পাশে দাঁড়িয়ে তাকে জড়িয়ে ধরে ঠোঁট চেপে ধরতে দেখা যায়, তখন সে একটি কালো টপ পরে ছিল যার নিচে একটি স্ট্র্যাপি ব্ল্যাক ব্লেলেট, পায়ে কালো হাই হিল। কোমরের প্যান্ট এবং ঝলমলে কালো পাম্প। এদিকে এল্টন সবসময়ের মত একটি ঝলমলে সবুজ স্যুটের সাথে প্রিন্ট শার্ট এবং প্রিন্ট ডিজাইন লোফারের সাথে দেখা দিয়েছেন। ছবিগুলিতে, ডুয়াকে লুকের মধ্যে একক ভঙ্গি করতে এবং অফ-দ্য-শোল্ডার টপকে ক্লোজ-আপ লুক দিতে দেখা যায়।

"একটি নিখুঁত রাত @এল্টনজন," ডুয়া পোস্টটির ক্যাপশন দিয়েছেন। ভক্তরা যে এটি পছন্দ করেছেন তা মন্তব্য গুলি দেখে বুঝা যাচ্ছে, একজন মন্তব্য করেছেন, "এটি সবকিছু এবং আরও অনেক কিছু।" আরেকজন যোগ করেছেন: "আপনার তারিখ এটি বেব", যখন তার প্রেমিক আনোয়ার হাদিদ মন্তব্য করেছেন: "গওজাস" (গর্জাস)

এদিকে রবিবার ইনস্টাগ্রামে আপলোড করা অন্য একটি পোস্টে ডুয়া ভক্তদের উত্তেজিত করেছিলেন, এতে দেখা গেছে যে তিনি মঞ্চে একটি মাইকে তার হিট গান প্রিটি প্লিজ গাইছেন। আর সেই পোস্টে ক্যাপশন দিয়েছিলেন "ঘোষণাপত্র কাল !!!"। ভক্তরা মন্তব্যগুলিতে এটি কী হতে পারে তা নিয়ে অনুমান করেছিলেন, কজন মন্তব্য করেছেন, "হ্যাঁ আমার প্রিয় গান।" আরেকজন যোগ করেছেন: "ইউএস ট্যুর ????"

সপ্তাহের শুরুতে তারকার কাছে কী আছে তা দেখার জন্য আমরা অপেক্ষা করছি, আমাদের কোনও সন্দেহ নেই যে তিনি খুব আড়ম্বরপূর্ণভাবে সংবাদটি ঘোষণা করবেন।

উল্লেখ্য, ডুয়া লিপা মাত্র ১৪ বছর বয়স থেকে তাঁর সংগীতজীবন শুরু করেন। প্রথমে তিনি ইউটিউবে অন্য শিল্পীদের গান কভার করতেন এবং তা পোস্ট করতেন। ২০১৫ সালে তিনি ‘ওয়ার্নার মিউজিক গ্রুপ’-এর সঙ্গে চুক্তিবদ্ধ হন এবং প্রথম অ্যালবাম প্রকাশ করেন। বর্তমানে তুমুল জনপ্রিয় এ গায়িকা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন