বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল শিশুসহ তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন এক শিশুসহ তিনজন। তাদের মধ্যে নিউমার্কেটে জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির ভেতরে একটি ১০তলা নির্মাণাধীন ভবন থেকে পড়ে সজীব নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। গতকাল বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই নাহিদ বলেন, নিউমার্কেটের জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমির ভেতরে একটি নির্মাণাধীন ভবনের ১০তলা থেকে অসাবধানতাবশত পড়ে গুরুতর আহত হন সজীব। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
নিহত সজীবের বাড়ি জামালপুরের সদর থানার রঘুনাথপুর এলাকায়। তিনি নির্মাণাধীন ওই ভবনে থাকতেন। তিন ভাই ও দুই বোনের মধ্যে তিনি ছিলেন সবার ছোট।

এর আগে গতকাল ভোরে খিলগাঁও থানার মেরাদিয়া নোয়াপাড়া এলাকায় মো. পারভেজ নামে এক যুবকের ফাঁস দেয়া লাশ উদ্ধার করে পুলিশ। খিলগাঁও থানার এসআই মো. সরোয়ার হোসেন বলেন, ঘটনাস্থলে গিয়ে দেখি পারভেজ নামের ওই যুবক ফ্যানের সঙ্গে ঝুলছেন। উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
তিনি আরও বলেন, কী কারণে সে গলায় ফাঁস দিয়েছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তার বাড়ি রংপুর জেলার মিঠাইপুর থানার গুনিনাথপুর এলাকায়। তার বাবার নাম মিন্টু সরদার।

এছাড়াও গতকাল বিকালে কামরাঙ্গীরচর এলাকার রসূলপুরে একটি বাসায় বাথরুমের বালতির পানিতে ডুবে হাফিজা নামের এক বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির বাবা সুমন হোসেন বলেন, বাসায় তারা স্বামী-স্ত্রী ও তার ভাগ্নি মিলে দুপুরের খাবার খাচ্ছিলেন। সবার অগোচরে সেখান থেকে হামাগুড়ি দিয়ে কখন শিশুটি বাথরুমে চলে যায় শিশুটি টের পাননি। কিছুক্ষণ পর সুমনের ভাগ্নি বাথরুমে গিয়য়ে দেখতে পায় শিশু হাফিজা বাথরুমে বালতির পানিতে উপুড় হয়ে পড়ে আছে। পরে তারা শিশুটিকে দ্রুত ঢাকা মেডিকেলে নেন। তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি শরিয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলায়। দুই মেয়ের মধ্যে ছোট ছিল হাফিজা। তিনি একটি কাপড়ের কারখানায় কাজ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন