শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৩ কার্তিক ১৪২৮, ২১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনা বিভাগে করোনায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ১২০

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১:১৪ পিএম

খুলনা বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় পাঁচজনের মৃত্যু হয়েছে। এ সময়ে ১২০ জনের করোনা শনাক্ত হয়েছে এবং সুস্থ হয়েছেন ২৭৬ জন। গতকাল মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিভাগে করোনায় চারজনের মৃত্যু হয়েছিল এবং ১১৬ জনের করোনা শনাক্ত হয়েছিল।

খুলনা বিভাগে নতুন করোনা শনাক্ত ব্যক্তিদের মধ্যে সর্বোচ্চ রোগী খুলনায় ৩১ জন রয়েছেন। এ ছাড়া বাগেরহাটে চার, সাতক্ষীরায় ১৪ জন, যশোরে ২১, নড়াইলে দুজন, মাগুরায় পাঁচজন, ঝিনাইদহে ১২ জন, কুষ্টিয়ায় ২০ জন, চুয়াডাঙ্গায় পাঁচজন ও মেহেরপুরে ছয়জনের করোনা শনাক্ত হয়েছে।

আজ বুধবার (১৫ সেপ্টেম্বর) বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. জসিম উদ্দিন হাওলাদার জানান, গত ২৪ ঘণ্টায় বিভাগের মধ্যে খুলনায় তিনজন, যশোর ও ঝিনাইদহে একজন করে মারা গেছেন।
তিনি আরো জানান, খুলনা বিভাগের মধ্যে প্রথম করোনা রোগী শনাক্ত হয় চুয়াডাঙ্গায় গত বছরের ১৯ মার্চ। করোনা সংক্রমণের শুরু থেকে আজ বুধবার সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১১ হাজার ১০৬ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্ত হয়ে মারা গেছেন ৩ হাজার ৯৫ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১ লাখ ৩ হাজার ৬৪১ জন।

করোনায় মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে খুলনা জেলায় সর্বোচ্চ ৭৮৫ জনের মৃত্যু হয়েছে। দ্বিতীয় সর্বোচ্চ মৃত্যু হয়েছে কুষ্টিয়ায় ৭৫৪ জন। এ ছাড়া যশোরে ৪৮৪ জন, ঝিনাইদহে ২৬৫, চুয়াডাঙ্গায় ১৮৯, মেহেরপুরে ১৮০, বাগেরহাটে ১৪২, নড়াইলে ১১৮, মাগুরায় ৯০ ও সাতক্ষীরায় ৮৮ জনের মৃত্যু হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন