বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

শিপার্স কাউন্সিলের সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৬:৩৩ পিএম

শিপার্স কাউন্সিল অফ বাংলাদেশ (এসসিবি) এর ২০২০ ও ২০২১ মেয়াদের পরিচালনা পর্ষদের ৮ম সভা আজ (বুধবার) বিকালে কাউন্সিলের ধানমন্ডিস্থ নিজস্ব অফিসের সম্মেলন কক্ষে চেয়ারম্যান মোঃ রেজাউল করিম এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় পূর্ববর্তী সভার কার্যবিবরণী ও হিসাব বিবরণী এবং নতুন সদস্যপদের আবেদন অনুমোদন করা হয়। অত্র কাউন্সিলের ২০২২ এবং ২০২৩ মেয়াদের পরিচালনা পর্ষদের নির্বাচন পরিচালনার জন্য একটি নির্বাচন বোর্ড ও একটি নির্বাচন আপীল বোর্ড গঠন ও নির্বাচনের তারিখ, সময় ও স্থান নির্ধারণ করা হয়। সভায় বিদ্যমান পরিস্থিতিতে বন্দরে কন্টেইনার স্বল্পতার কারণে রপ্তানি বাধাগ্রস্থ হচ্ছে এবং জাহাজমালিকগণ কর্তৃক আকস্মিকভাবে রপ্তানি পণ্যের জাহাজ ভাড়া বৃদ্ধির ফলে ব্যবসায়ীগণ ক্ষতির সম্মুখিন হচ্ছেন মর্মে আলোচনা হয়। সভায় এ বিষয়ে গভীর উদ্বেগ প্রকাশ করা হয় এবং অবিলম্বে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে যুক্তিযুক্ত হারে জাহাজ ভাড়া নির্ধারনের দাবী জানানো হয়।

কাউন্সিলের সিনিয়র ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুল আহ্সান, ভাইস চেয়ারম্যান মোঃ মুনির হোসেন এবং পরিচালকবৃন্দ: আরজু রহমান ভুঁইয়া, কামরান উদ্দিন, এ, কে, এম, আমিনুল মান্নান (খোকন), মো: নুরুচ্ছাফা বাবু, জিয়াউল ইসলাম, গনেশ চন্দ্র সাহা ও আতাউর রহমান খান পর্ষদ সভায় যোগদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন