মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে ম্যারিকো’র স্বাস্থ্যসুবিধা সরবরাহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৭:০৪ পিএম

দরিদ্র ও সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে বিতরণের জন্য ইউসেপ-এর কাছে ৪০,০০০ মেডিকার সেইফলাইফ হ্যান্ড স্যানিটাইজার হস্তান্তর করেছে ম্যারিকো বাংলাদেশ লিমিটেড। ১৮ মাসের দীর্ঘ বিরতির পর দেশের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো চালু হলেও করোনা ঝুঁকি এখনো বিদ্যমান। তাই করোনা পরিস্থিতিতে স্কুলগামী শিক্ষার্থীদের স্বাস্থ্যবিধি সম্পর্কে সচেতন করে তুলতে ম্যারিকোর এই উদ্যোগ। উল্লেখ্য যে, ইউসেপ ১৫,০০০-এরও অধিক সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা একটি এনজিও সংস্থা।

ইউসেপ বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক মূখ্য সচিব আব্দুল করিম-কে হ্যান্ড স্যানিটাইজারগুলো হস্তান্তর করেন ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর ডিরেক্টর অব লিগ্যাল অ্যান্ড কর্পোরেট অ্যাফেয়ার্স ক্রিস্টাবেল র‍্যানডলফ এবং ডিরেক্টর অব ম্যানুফ্যাকচারিং সাইফুল আলম। অনুষ্ঠানে ম্যারিকো এবং ইউসেপ-এর অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। ম্যারিকো এবং বিভিন্ন স্কুলের প্রতিনিধিবর্গ শিক্ষার্থীদের হাত ধোয়ার প্রয়োজনীয়তা প্রসঙ্গে অনুষ্ঠানে বক্তব্য রাখেন।

ম্যারিকো বাংলাদেশ-এর ব্যবস্থাপনা পরিচালক আশীষ গোপাল বলেন, “আজকের শিশুরাই আগামীর ভবিষ্যৎ। তাদের আর্থ-সামাজিক অবস্থা যেমনই হোক না কেন, দেশের মজবুত ভবিষ্যৎ তারাই নিশ্চিত করবে। করোনা পরিস্থিতিতে তাদের সুস্বাস্থ্য নিশ্চিত করা প্রয়োজন। একটি দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে, করোনা মোকাবেলায় আমরা সর্বদা সচেষ্ট ছিলাম, আছি এবং থাকবো। ইউসেপ’র অধীনস্থ স্কুলগুলোর সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে মেডিকার সেইফলাইফ হ্যান্ড স্যানিটাইজার বিতরণ সেই প্রচেষ্টারই একটি অংশ।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন