বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কেশবপুরে কুকুরের কামড়ে ৭২ঘন্টায় শিশুসহ ২৩জন আহত

কেশবপুর উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৪ পিএম

কুকুরের কামড়ে ৭২ঘন্টায় ১৩শিশু ২৩জন আহত হয়ে কেশবপুর হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। কেশবপুর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আব্দুল্লা আল মামুন জানান, আজ বুধবার সকাল থেকে বিকাল পর্যন্ত কেশবপুর ও মনিরামপুর উপজেলার ৫গ্রামের ৪শিশুসহ ৯জন কুকুরের কামড়ে আহত হয়ে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে চিকিৎসা নিয়েছেন। কুকুরের কামড়ে আহতদের কারো হাতে, পায়ে ও মুখ ক্ষত হয়েছে।

কেশবপুর হাসপাতালের জরুরি বিভাগের ডাঃ আনারুল ইসলাম বলেন, গত সোমবার ও মঙ্গলবার ৯শিশুসহ ১৩জন কুকুরের কামড়ে আহত হয়ে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছেন এনিয়ে গত ৭২ ঘন্টয় কেশবপুর ও মনিরামপু উপজেলার শিশুসহ বিভিন্ন বয়সের ২৩জন কুকুরের কামড়ে আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

আজ বুধবার আহতরা হলেন, মনিরামপুর উপজেলার রসুলপুর গ্রামের আব্দুস সামাদ (৬০), সুফিয়া (৪০), হাবিবুর (৩৫), কেশবপুর উপজেলার কড়িয়ালি গ্রামের আয়েব আলি(৩৫), বেগমপুর গ্রামের আলামিন (৮), মোজাহিদ (৫), ইসরাফিল (১১), কমলাপুর গ্রামের জেবুনেছা (৫০) ও পাজিয়া গ্রামের আবু মুসা (৩)।

এ ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে সাধারণ মানুষের মধ্যে আতংক ছড়িয়ে পড়ছে। প্রশাসনের পক্ষ থেকে এ রিপোর্ট লেখা পর্যন্ত কোনো পদক্ষেপ নেওয়া হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন