বৃহস্পতিবার, ২৩ সেপ্টেম্বর ২০২১, ০৮ আশ্বিন ১৪২৮, ১৫ সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীকে নিয়ে মানহানিকর শ্লোগান, ময়মনসিংহে ১১ আইনজীবীকে আসামি করে মামলা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ৮:৩৪ পিএম | আপডেট : ৮:৩৭ পিএম, ১৫ সেপ্টেম্বর, ২০২১

ময়মনসিংহে বিএনপিপন্থি আইনজীবীদের বিক্ষোভ মিছিলে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে জড়িয়ে মানহানিকর শ্লোগান দেওয়ায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়রে হয়েছে। বুধবার (১৫ সেপ্টেম্বর) বিকলে ৫টায় কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ এ তথ্য নিশ্চিত করছেনে।

তিনি জানান, মঙ্গলবার ( ১৪ অক্টোবর )রাতে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতরে আইনজীবী অ্যাডভোকেট বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম মুহাম্মদ আজাদ বাদী হয়ে এ মামলাটি দায়ের করনে। তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব।

এই মামলায় জেলা আইনজীবী সমিতির সাবকে সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট মো: নূরুল হককে প্রধান আসামি করে ১১ জনরে নাম উল্লেখ করা হয়।

ওসি আরও জানান, মানহানিকর ও উস্কানিমূলক শ্লোগান দিয়ে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে এ মামলাটি দায়রে হয়েছে। অভিযোগ তদন্ত করে আসামীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

প্রসঙ্গত, গত ৩১ আগস্ট জাতীয়তাবাদী আইনজীবী ফোরামরে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ময়মনসিংহ আদালত এলাকায় বিক্ষোভ মিছিল করেন বিএনপিপন্থি আইনজীবীরা। ওই মিছিলে তারা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে জড়িয়ে মানহানিকর শ্লোগান দেয়া হয় বলে মামলার এজাহারে বাদী দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন