শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সড়ক দুর্ঘটনায় নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

বগুড়া ও পঞ্চগড়ে আলাদা সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়েছে।

বগুড়া ব্যুরো জানায়, বগুড়ার শেরপুরে বাসের ধাক্কায় অজ্ঞাত এক নারী নিহত হয়েছেন। গতকাল সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত মঙ্গলবার ভোরে শেরপুর পৌরশহরের হাজীপুর নামক স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে দুর্ঘটনায় তিনি গুরুতর আহত হন।
পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, ওই অজ্ঞাতপরিচয় নারী (৩২) মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এসময় দ্রুতগতির একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তিনি। স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি ঘটলে বগুড়ার শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল সকালে মারা যান তিনি।
পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান, পঞ্চগড়ের বোদা উপজেলায় ইব্রাহীম খলিলুর (৫৮) নামে এক প্রধান শিক্ষকের মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার দুপুরে উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের তেপুকুরিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ইব্রাহীমের বাড়ি দেবীগঞ্জ উপজেলার টোকড়াভাসায়। তিনি ভাউলাগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন। স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে মোটরসাইকেলে করে জরুরি কাজে পঞ্চগড়ের উদ্দেশ্যে বের হন হব্রাহীম। পথে তেপুকুরিয়া এলাকায় এলে সামনে থেকে একটি অটোভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তিনি ছিটকে পড়ে ঘটনাস্থলেই নিহত হন।
পাঁচবিবি (জয়পুরহাট) উপজেলা সংবাদদাতা জানান, জয়পুরহাটের পাঁচবিবিতে মোটরসাইকেল ও সাইকেল চালকের মুখোমুখী সংঘর্ষে ২ জন আহত হয়েছে। গত মঙ্গলবার রাতে উপজেলার সীমান্তবর্তী ধরঞ্জী ইউনিয়নের ধরঞ্জী মন্ডলপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পাঁচবিবি ফায়ার সার্ভিসের একটি দল রাতেই তাদের উদ্ধার করে মহীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতরা হলেন জয়পুরহাট সদর উপজেলার ধলাহার ইউনিয়নের কৈকুড়ি গ্রামের জাহিদুল আলম বাবুর ছেলে মেহেদী হাসান পল্লব (২৪) ও পাঁচবিবি উপজেলার নন্দইল গ্রামের মৃত শমসের আলী ছেলে মনতাজ আলী (৬২)। আহত মেহেদী হাসানের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন