শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে হবে

বাংলাদেশ মুসলিম লীগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:০২ এএম

বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি অ্যাডভোকেট নুরুল হক মজুমদার এর ৬ষ্ঠ মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল বুধবার দলীয় অফিসে আয়োজিত আলোচনা ও দোয়া মাহফিলে দেশের আর্থ সামাজিক ও রাজনৈতিক পরিস্থিতি পর্যালোচনা করে নেতৃবৃন্দ বলেন, বিগত দু’টি সংসদ নির্বাচনের স্বচ্ছতা ও নিরপেক্ষতা নিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তা থেকে বর্তমান সরকারের মুক্ত হতে হলে দল নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে দ্বাদশ সংসদ নির্বাচন করতে হবে।
স্থায়ী কমিটির সিনিয়র সদস্য আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় প্রধান বক্তা ছিলেন কাজী আবুল খায়ের। আলোচনায় অংশ গ্রহন করেন দলের স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, সহ সভাপতি মো. নজরুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, অ্যাডভোকেট আফতাফ হোসেন মোল্লা, খান আসাদ, আব্দুস সবুর, বীর মুক্তিযোদ্ধা মো. হাবিবুর রহমান, আব্দুল খালেক, আব্দুল আলিম, দেশ বাচাও মানুষ বাঁচাও আন্দোলনের আহবায়ক রকিবুল হাসান রকিব, ইঞ্জিনিয়ার মো. ওসমান গণি, জাতীয়তাবাদী ওলামায়া দলের নেতা কাজী রফিকুল ইসলাম ও ছাত্র নেতা মো. নুরুল আলম।
অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার দাবি মতে গঠিত তত্ত্বাবধায়ক সরকারের অধীনে অনুষ্ঠিত তিনটি জাতীয় নির্বাচন নিয়ে কোন মহলের কোন বিতর্ক বা ক্ষোভ নেই। অতীতের তিক্ত অভিজ্ঞতার পর জনগনের চাহিদা মোতবেক দলীয় সরকারের প্রভাব মুক্ত নিরপেক্ষ নির্বাচন না করলে সেই নির্বাচনের ফলাফল দেশবাসীর কাছে গ্রহণযোগ্য হবে না। আলোচনা শেষে-মরহুম নুরুল হক মজুমদার এর রূহের মাকফিরাত কামনা করে মহান আল্লাহর দরবারে মোনাজাত করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন