শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কক্সবাজার বিমানবন্দরের নাম হবে বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমানবন্দর

কক্সবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ সেপ্টেম্বর, ২০২১, ১০:৫৩ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাত করেছেন কক্সবাজার-০৩ (সদর-রামু-ঈদগাঁও) আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল। জাতীয় সংসদের প্রধানমন্ত্রীর কার্যালয়ে বুধবার (১৫ সেপ্টেম্বর) তিনি এ সাক্ষাত করেন। সাক্ষাতকালে কক্সবাজারে দেশের বৃহত্তম ও দীর্ঘতম রানওয়ে সম্বলিত আন্তর্জাতিক বিমান বন্দর করায় কক্সবাজারবাসির পক্ষ থেকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে সাইমুম সরওয়ার কমল এমপি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান।

এসময় এমপি কমল বিমানবন্দরের নাম জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে “বঙ্গবন্ধু আন্তর্জাতিক বিমান বন্দর” করার প্রস্তাব দিলে মাননীয় প্রধানমন্ত্রী এ বিষয়ে সদয় সম্মতি জানিয়ে সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলকে মন্ত্রনালয়ে লিখিত আবেদন করার নির্দেশ দেন।

এছাড়া জলবায়ু উদ্বাস্তুদের জন্য কক্সবাজারের খুরুশকুলে নির্মিত আশ্রয়ন প্রকল্প মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার একক পরিকল্পনা ও উদ্যোগের ফসল বলে জানিয়ে উক্ত প্রকল্পের নাম “শেখ হাসিনা প্রকল্প” নামে প্রস্তাব দিলে প্রধানমন্ত্রী এমপি কমলকে বিষয়টি নিয়ে পরে সিদ্ধান্ত দিবেন বলে জানান। এসময় এমপি কমল কক্সবাজারে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে প্রস্তাব তুলে ধরেন। সাক্ষাতকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রেললাইন প্রকল্প ও নবগঠিত উপজেলার উন্নয়ন-অগ্রগতি সম্পর্কে জানতে চান এবং দ্রুত ফুটবল একাডেমী প্রতিষ্ঠার বিষয়ে উদ্যোগ নিতে কমলকে নির্দেশ দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
জাকের ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৬ পিএম says : 0
কক্সবাজার খতিবে আজম আন্তর্জাতিক বিমানবন্দর
Total Reply(0)
Saifuddin Khaled ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১১:১২ পিএম says : 0
বর্তমান নামই ভালো..কক্সবাজার আন্তর্জাতিক বিমানবন্দর!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন