বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮, ২০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পিএসজিকে কাঁপিয়ে দিল ক্লাব ব্রাগ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:৪৪ এএম

চ্যাম্পিয়ন্স লিগে পিএসজির হয়ে মেসি, নেইমার, এমবাপ্পে একসঙ্গে মাঠে নামছেন। এতে করে প্রতিপক্ষ ক্লাব ব্রাগ বিধ্বস্ত হবে। এমন প্রত্যাশা করেছিল সবাই। তবে হয়েছে এর উল্টোটা। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে আজ ক্লাব ব্রাগের বিপক্ষে কষ্টার্জিত ১-১ গোলের ড্র নিয়ে কোন মতে মাঠ ছাড়তে সমর্থ হয়েছে ফরাসি জায়ান্টরা। বরং পিএসজিকেই নিজ মাঠে কাঁপিয়ে দিয়েছে বেলজিয়ামের ক্লাবটি।
ম্যাচটিতে পিএসজির জাল লক্ষ করে মোট সাতবার আক্রমণ করে ক্লাব ব্রাগ। অপরদিকে বিশ্বের সেরা তিন খেলোয়াড় নিয়ে মাঠে নেমেও মাত্র চারবার প্রতিপক্ষের জাল লক্ষ করে শট করতে সমর্থ হয় পিএসজি।
বলতে গেলে ক্লাব ব্রাগের মূহুমূহু আক্রমণে বিপর্যস্ত হয়ে পরে মেসিরাই।
২০১৯-২০ মৌসুমে ব্রাগকে গ্রূপ পর্বের দুটি ম্যাচে হারিয়েছিল পিএসজি। কিন্তু এবার আর তেমন কিছু হলোনা।
ম্যাচটিতে আধিপত্য দেখিয়েছে ক্লাব ব্রাগ। তবে অনেক সুযোগ পেয়েছে পিএসজিও। কিন্তু সুযোগগুলো কাজে লাগাতে পারেনি তারা।
ম্যাচের মাত্র ১৫ মিনিটের সময় কিলিয়ান এমবাপ্পের করা দুর্দান্ত ক্রসে বল জালে জড়ান হেরেরা। কিন্তু পিএসজি উল্টো গোল হজম করে ২৭ মিনিটের সময়। গোলটি করেন অধিনায়ক ভানাকেন। বেলজিয়ান ক্লাবটির অধিনায়ক ভানাকেনের গোলটিও হয় অনেকটা পিএসজির গোলের মতো। তবে অল্প সময় বাদেই গোল পেয়ে যেতে পারতেন মেসি। তিনি দুর্দান্ত এক শট করেন। কিন্তু তার করা শট বারে লেগে ফিরে আসে।
ম্যাচের ৫০ মিনিটের সময় কিলিয়ান এমবাপ্পে ইনজুরিতে পরে মাঠ ছাড়েন। ফলে ম্যাচের শেষ দিকে নেইমার ও মেসি মিলে প্রাণপণ চেস্টা করেন আরেকটি গোল তুলে নিতে। কিন্তু তারা এতে সমর্থ হননি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন