শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

নাটকীয়তায় ভরপুর ম্যাচে শেষ হাসি লিভারপুলের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৯:৩৪ এএম

চ্যাম্পিয়ন্স লিগে আজ বৃহস্পতিবার নিজেদের প্রথম ম্যাচে ইতালিয়ান ক্লাব এসি মিলানের বিপক্ষে এনফিল্ডে এক নাটকীয় জয় তুলে নিয়েছে লিভারপুল।

প্রিমিয়ার লিগে যে দলকে সর্বশেষ ম্যাচে মাঠে যে একাদশকে নামিয়েছিলেন, কোচ ইয়ুর্গেন ক্লপ সেই একাদশ থেকে বেশ কয়েকটি পরিবর্তন আনেন। রক্ষণভাগের সেরা খেলোয়াড় ভার্জিল ভন ডাইক ও স্ট্রাইকার সাদিও মানেকে শুরুর একাদশে রাখেননি তিনি।

তবে মাত্র ৯ মিনিটের সময় ট্রেন্ট আলেক্সান্ডার আরনল্ডের করা শট এসি মিলানের ফিকাইও তোমোরির গায়ে লেগে বল জালে জড়িয়ে যায়। এতে করে শুরুতেই গোল পেয়ে যায় রেডরা। ১৪ মিনিটের সময় পেনাল্টি থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করার সুযোগ পায় লিভারপুল। এসি মিলানের ইসমাইল বেনেকারের হাতে বল লাগলে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। কিন্তু শট নিতে আসা মোহাম্মদ সালাহ গোল করতে ব্যর্থ হন।

ম্যাচের ৪২ ও ৪৪ মিনিটে এসি মিলান যথাক্রমে আন্তে রেবিক ও ব্রাহিম দিয়াজ গোল করে দলকে এগিয়ে নেন। প্রথমার্ধে ফলে এগিয়ে যায় মিলানের ক্লাবটি।

দ্বিতীয়ার্ধের শুরুতেই মোহাম্মদ সালাহ লিভারপুলকে গোল এনে দেন। এর ফলে সমতায় ফেরে তারা। অবশেষে ৭৯ মিনিটের সময় জেসন হ্যান্ডারসন গোল করে রেডদের এগিয়ে নেন।
এসি মিলান ও ইন্টার মিলানের মধ্যকার এ ম্যাচটি ছিল দুই দলের তৃতীয় লড়াই। এর আগে ২০০৫ ও ২০০৭ সালে একে অপরের বিপক্ষে খেলে। সবচেয়ে অবাক করা বিষয় হলো তারা আগের দুইবারই চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল ম্যাচে খেলেছিল।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন