মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

অবশেষে প্রকাশ্যে এলো নুসরাতের সন্তানের পিতৃপরিচয়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৩ এএম

একের পর এক জল্পনা। কানাঘুষো। কাদা ছোড়াছুড়িও নেহাত কম হয়নি। তবু মুখ খোলেননি। সব এড়িয়ে গিয়েছেন। কখনও আবার নিজেই বাড়িয়েছেন ধোঁয়াশা।‌ অবশেষে। অবশেষে টলিউড অভিনেত্রী নুসরাত জাহান জানিয়ে দিলেন, যশই ঈশানের বাবা। ছেলের জন্মনথিতে পরিষ্কার লিখলেন বাবার নাম।

শোনা গিয়েছিল নুসরাত ছেলেকে নিজের পরিচয়েই বড় করতে চান। কিন্তু কলকাতা মিউনিসিপ‍্যালিটি কর্পোরেশনের অফিশিয়াল ওয়েবসাইট খুললে জানা যাচ্ছে অন্য তথ্য। সেখানে ঈশানের জন্মনথিতে রয়েছে, নাম ঈশান জে দাশগুপ্ত। জন্ম তারিখ ২৬ অগাস্ট ২০২১। মায়ের নাম নুসরাত জাহান রুহি। বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। যাকে রুপোলী জগৎ চেনে যশ নামে। ছেলের নামের পাশে থাকছে যশের পদবিই।

এদিকে মা হওয়ার পরপরই কাজে যোগ দিয়েছেন নুসরাত। সদ্যোজাত সন্তানকে ‘বাবা’র জিম্মায় রেখে একটি ইভেন্টে যোগ দিতে এসেছিলেন তিনি। সেখানেই তাকে ঘিরে ধরে ক্যামেরা। ঈশানের পিতৃপরিচয়ের প্রশ্ন উঠতেই অভিনেত্রী বলেন, “বাবা জানে বাবা কে। কোনো মহিলাকে এ ধরনের প্রশ্ন করা মানে তার মাতৃত্বকে অপমান করা।” পাশাপাশি তিনি এও বলেছিলেন তিনি আর যশ খুব সুন্দর সময় কাটাচ্ছেন। মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন। নুসরাতকে প্রশ্ন করা হয়েছিল, কবে দেখা যাবে ঈশানকে? উত্তরে অভিনেত্রী বললেন, “সেটা ঈশানের বাবা বলতে পারবে। আপাতত বাবাই ছেলেকে সবথেকে ভাল সামলাচ্ছে। করোনার কারণে কাউকেই ছেলের কাছে ঘেঁসতে দিচ্ছেন না তিনি। শুধু পরিবারের লোকেরা। ঈশানের বাবা চাইলেই দেখতে পাবেন ঈশানকে।”

উল্লেখ্য, গত ২৬ অগাস্ট মা হয়েছেন নুসরাত জাহান। প্রায় এক বছর ধরে চলতে থাকা হাজারো গুঞ্জন, সমালোচনার অবসান ঘটিয়ে ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দেন তিনি। পুরো প্রেগনেন্সির সময়টার ছায়াসঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে মিলেই ছেলের নাম রেখেছেন ঈশান। এখানেও রয়েছে প্রিয় মানুষটার ছোঁয়া। ছোট্ট ঈশানকে নাকি এক মুহূর্ত কাছছাড়া করছেন না, একথা নিজে মুখে স্বীকার করেছেন অভিনেতা।

প্রসঙ্গত, একুশের বিধানসভা নির্বাচনে মনোনয়ন পত্র জমা দেওয়ার সময়েই জানা গিয়েছিল দেবাশিস দাশগুপ্ত আসলে যশ দাশগুপ্তের নাম। অভিনয় জগতে আসার জন্য নাম পরিবর্তন করেন। দেবাশিস বদলে যশ নামে টলিউডে পা রাখেন অভিনেতা। তবে এখনো সন্তানের পিতৃপরিচয় নিয়ে মুখে কুলুপ এঁটেই রয়েছেন নুসরাত। তাঁর এই সিদ্ধান্তকে সমর্থনও করেছেন ইন্ডাস্ট্রির অনেকেই। আর নুসরাতের সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই উঠেছিল। নিখিল জৈন স্পষ্ট জানিয়েছিলেন তিনি এই সন্তানের বাবা নন। বহুবার নুসরাতকে জিজ্ঞাসা করেও কোনো সদুত্তর মেলেনি। বরং তিনি জানিয়ে দিয়েছেন, বাবা জানেন বাবা কে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Helal Masud ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:০০ পিএম says : 0
নুসরাত আর পরিমণির ডামাডোলে আমরা সাধারণ জনগন মাইনক্কা চিপায় পড়ে আছি।
Total Reply(0)
জহির ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:০০ পিএম says : 0
অবশেষে পৃথিবী শান্ত হলো
Total Reply(0)
Md Ornob ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:০৮ পিএম says : 0
এরা নিজেতো নষ্ট হয়েছে হয়েছে সঙ্গে অন্যদেরও নষ্ট করবে।
Total Reply(0)
Jakaria Jaber ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:০৮ পিএম says : 0
আফসোস,,, এরা আজ প্রকাশ্যে ব্যভিচারে লিপ্ত!
Total Reply(0)
Aysha Siddika Mithila ১৬ সেপ্টেম্বর, ২০২১, ২:১০ পিএম says : 0
ওফ, অনেকদিন ধরে ভাল ঘুম হচ্ছিল না, এই নিউজ শুনার পর এখন শান্তিতে ঘুম হবে, অকে ভাই ঘুমাতে যাই
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন