শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

বরগুনায় পাওনা চাল নিয়ে বিরোধ, চাচাতো ভাইর ছুরিকাঘাতে কৃষক নিহত, আটক ৩

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৩:৩৮ পিএম

বরগুনার আমতলী উপজেলার সদর ইউনিয়নের সেকান্দারখালী গ্রামে ধার নেয়া চাল ফেরৎ চাওয়ার জের ধরে বিরোধে আপন চাচাতো ভাইর ছুরিকাঘাতে নূরুল ইসলাম (৫০) নামের এক কৃষক নিহত হয়েছেন।

এলাকাবাসী ও পুলিশের সুত্রে জানা যায়, আলেয়া বেগম(৬০) এক বছর পূর্বে নিহত নূরুল ইসলামের স্ত্রী রাণী বেগমের কাছ থেকে ১০ কেজি চাল ধার নেয়। একাধিকার চাল ফেরৎ চাইলেও আলেয়া বেগম চাল ফেরৎ দেয়নি। আজ সকাল ১০ টার দিকে আলেয়া বেগম নুরুল ইসলামের বাড়ী মামলার কাগজ নিতে এলে নুরল ইসলামের স্ত্রী রাণী বেগম ধার নেয়া চাল ফেরৎ চায়। এতে আলেয়া বেগম অপমানবোধ করে বাড়ী গিয়ে ছেলে, জামাই ও নাতিদের জানান। আলমগীর ওরফে আলীনুর, সাগর মুন্সী, খলিল, খালেদা সহ ৬/৭ জনকে নিয়ে আলেয়া বেগম নুরুল ইসলামের বাড়ী আসে। এসময় আবার উভয় পক্ষের মধ্য বাক-বিতন্ডা শুরু হলে নুরুল ইসলামের চাচাতো ভাই সাগর মুন্সী তার পিঠে ছুরি দিয়ে আঘাত করলে রক্তাক্ত জখম হয়ে মাটিতে পড়ে যায়। বাড়ীর লোকজন উদ্বার করে আমতলী স্বাস্হ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
পুলিশ ঘটনাস্থলে গিয়ে জড়িত, আলমগীর ওরফে আলানূর, আলেয়া বেগম এবং খালেদা আক্তারকে আটক করে। মূল ঘাতক সাগর মুন্সী পলাতক। আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা, জানান ঘটনার সাথে জড়িতদের মধ্য ৩জনকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন