রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

মহানগর

রাসেলকে গ্রেফতারের আগে ইভ্যালির ধানমন্ডি অফিসে র‌্যাবের অভিযান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫১ পিএম

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ধানমন্ডির অফিসেও অভিযান পরিচালনা করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এরপর ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেলের মোহাম্মদপুরের বাসায় অভিযান চালানো হয়। ই-ভ্যালির জনসংযোগ শাখার এক কর্মকর্তা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, বৃহস্পতিবার বেলা চারটার দিকে ইভ্যালির প্রধান কার্যালয় ধানমন্ডিতে অভিযান পরিচালনা করে র‍্যাব।

এ সময়ে ল্যাপটপসহ বেশকিছু মালামাল তারা দেখেন ও জব্দ করেন। ওই কর্মকর্তা আরও বলেন, অভিযান পরিচালনার সময় র‌্যাবের পক্ষ থেকে ইভ্যালির কর্মকর্তাদের বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। র‌্যাবের সদস্যরা ল্যাপটপ, কম্পিউটারসহ বিভিন্ন উপকরণ দেখেন।

এদিকে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মো. রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে (প্রতিষ্ঠানটির চেয়ারম্যান) গ্রেফতার করে তাদের র‍্যাব সদর দফতরে নিয়ে যান। বৃহস্পতিবার বিকেলে মোহাম্মদপুরের নিলয় কমপ্রিহেনসিভ হোল্ডিংয়ের বাসায় (হাউজ ৫/৫এ, স্যার সৈয়দ রোড) অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারের পর রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনকে বাসা থেকে বের হতে র‍্যাব সদস্যদের বাধা দেন উপস্থিত গ্রাহকরা। এ সময় গ্রাহকরা স্লোগান দেন, ‘রাসেল ভাইয়ের কিছু হলে, জ্বলবে আগুন ঘরে ঘরে।’ এর আগে রাসেল ও তার স্ত্রী শামীমা নাসরিনের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগে গুলশান থানায় মামলা করা হয়। এ মামলাতেই রাসেল দম্পতিকে গ্রেফতার দেখিয়েছে র‍্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Rubel Ahmed ১৬ সেপ্টেম্বর, ২০২১, ৮:১৮ পিএম says : 0
সরকার গ্রেপ্তার করে কোম্পানির টাকা এবং সম্পদের মালিক হয়ে যায় সরকার বা তার দলের লোকেরা। জনগন পায় ...তাই জেলে না রেখে প্রতারকদের ছেরে দিলে জনগণ কমছেকম কিছু টাকা হলেও ফেরত পাইতো। ডেসটেনি হলমার্ক ওয়ারেন্জ এহসান ইভ্যালির টুটাল সম্পত্তি জনগনকে ভাগ করে দিলে সবাই অর্ধেক টাকা পেয়ে যাবে। অর্থাৎ প্রতারণা দুই ভাবে হচ্ছে। আমি লজ্জিত এমন দেশে জন্ম নিয়ে যেই দেশে গরিব এর সম্পদের দিকে সবার নজর।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন