বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীগামী চলন্ত ট্রেনে ফুটফুটে সন্তান জন্ম দিলেন মা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:২৫ এএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সন্তান প্রসবের জন্য খুলনা থেকে ছেড়ে আসা সাগর সাগরদাঁড়ি ট্রেনে এক প্রসূতি সন্তান প্রসব করেছেন। বৃহস্পতিবার রাত সাড়ে নয়টার দিকে নাটোরের আব্দুলপুর স্টেশনের কাছে ওই প্রসূতি সন্তান প্রসব করেন।

ওই প্রসূতির নাম সাবিনা ইয়াসমিন। শেষ খবর পাওয়া পর্যন্ত ওই প্রসূতি ও তার সন্তান দুজনাই সুস্থ রয়েছে। বর্তমানে তারা দুইজনের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছেন।

সংশ্লিষ্ট সূত্র হতে জানা যায়, কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ওই প্রসূতি রাত আটটার দিকে ভেড়ামারা স্টেশনে সাগরদাঁড়ি ট্রেনের ছ বগিতে ওঠেন। এর পরপরই তার প্রসব বেদনা শুরু হলে তাৎক্ষণিক বিষয়টি ট্রেনের কন্ডাক্টিং গার্ড রুবায়েত হাসান জানতে পারেন। তিনি বিষয়টি গার্ড ইনচার্জ আজিমুল হোসেনকে জানালে ট্রেনের মাইকে সন্তান প্রসবের ব্যাপারে একজন চিকিৎসকের সাহায্য কামনা করা হয়। মাইকে ঘোষণা শুনে একজন নারী চিকিৎসক নির্ধারিত কামরায় গিয়ে বাচ্চা প্রসবের কাজটি সম্পন্ন করেন।
সন্তান প্রসবের পর রাত সাড়ে দশটার দিকে সন্তানসহ তিনি রাজশাহী স্টেশনে এসে পৌঁছান। পরে তাকে রেলওয়ে হাসপাতালে অ্যাম্বুলেন্সে করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Ismail hossain ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১২:২৭ পিএম says : 0
mash allah
Total Reply(0)
সান্তানুররহমানখোকন ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:২৮ পিএম says : 0
মাশাআল্লাহ্ ☝️ ধন্যবাদ ঔ ডাক্তারকে ????
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন