মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ব্যস্ত ছিলেন, তাই স্বামী কী করে জানতেন না শিল্পা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১১:৪৬ এএম

কিছুদিন আগেই পর্নোগ্রাফি কান্ডে জড়িয়ে মুম্বাই পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে একাধিক অ্যাপের মাধ্যমে পর্ন বানিয়ে তা বিদেশে পাচার করার অভিযোগ উঠেছিল। সেই মামলার ১৪০০ পাতার চার্জশিট পেশ করেছে মুম্বাই পুলিশ। মামলার তদন্ত চলাকালীন দীর্ঘক্ষণ জেরা করা হয়েছিল শিল্পাকেও। তিনি বলেছিলেন, স্বামীর কাজকর্মের বিষয়ে তিনি কিছুই জানেন না, কারণ তিনি ব্যস্ত। চার্জশিটেই উঠে এসেছে অভিনেত্রীর এই জবানবন্দি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, শিল্পা শেট্টি পুলিশকে আরও জানিয়েছেন, ‘‘স্মার্টফোন অ্যাপ ‘হটশট’ এবং ‘বলিফেম’ সম্পর্কেও কিছু জানতেন না তিনি। এই দুটি অ্যাপের মাধ্যমে পর্ন ছবির স্ট্রিমিং করা হত। ‘হটশট’ গুগল প্লে স্টোর থেকে উড়িয়ে দেওয়া হলে ‘বলিফেম’ লঞ্চ করেন কুন্দ্রা। ’’

প্রসঙ্গত ওই দুটি অ্যাপেই পর্ণ সিনেমার কনটেন্ট পাওয়া গিয়েছে। রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ, তিনি নিজের বানানো পর্ণ সিনেমা ওই দুটি অ্যাপের মাধ্যমেই ছড়িয়ে দিতেন। রাজ কুন্দ্রার গ্রেফতারির পরপরই ওই দুটি অ্যাপকে প্লে স্টোর থেকে তড়িঘড়ি সরিয়ে ফেলে মুম্বাই পুলিশ। পাশাপাশি এটাও জানা গেছে, রাজ কুন্দ্রা তার অপর একটি সংস্থা ভিয়ান ইন্ড্রাটিজ লিমিটেডকেও এই পর্ণ র‍্যাকেট চালানোর কাজে ব্যবহার করতেন।

এদিকে রাজের গ্রেফতারির পরই শিল্পাও দোষী কিনা সেই নিয়ে প্রশ্ন উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। তবে মুম্বাই পুলিশের পক্ষ থেকে অভিনেত্রীর বিরুদ্ধে কোনো অভিযোগ আনা হয়নি। তবে ১৪০০ পাতার যে চার্জশিট গঠন করা হয়েছে সেখানে নাম উঠে এসেছে শিল্পার ভাই অর্থাৎ রাজ কুন্দ্রার শ্যালক প্রদীপ বক্সীর।

রাজ কুন্দ্রা সহ আরও বেশ কয়েকজনকে এই মামলায় ১৯ জুলাই গ্রেফতার করে মুম্বাই পুলিশ। গ্রেফতারকৃতদের অনেকেই রাজের সংস্থারই কর্মী। এদের মধ্যে চার জন কুন্দ্রা বিরুদ্ধে সাক্ষ্যপ্রমাণ দেয়। এরপর থেকেই কুন্দ্রার বিরুদ্ধে প্রমাণ সংগ্রহের জন্য মুম্বাই পুলিশ এবং মুম্বাই সাইবার ক্রাইম বিভাগ তদন্ত শুরু করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন