শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

লক্ষ্মীপুরে ছুরিকাঘাতে অটোরিক্সা চালক খুন, আটক-১

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ২:৪২ পিএম

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহম্মদনগর গ্রামে সুপারি চুরির ঘটনাকে কেন্দ্র করে অটোরিক্সা চালক মো. দুলাল (৫০) নামে এক বৃদ্ধকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠছে। এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসান (১৮) নামে একজনকে আটক করেছে পুলিশ। পরে তার স্বীকারোক্তি মোতাবেক ঘটনাস্থল থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করে পুলিশ। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বরের) রাতে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মোহম্মদনগর গ্রামে এ ঘটনা ঘটে। আটক মেহেদী হাসান একই গ্রামের হাফিজের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য মাসুদ মেম্বারের সুপারি বাগান থেকে সুপারি চুরি করে নাজিম ও আসিফ নামের দু’জন। এসময় চুরির দৃশ্যটি মোবাইলে ভিডিও ধারণ করে অটোরিকশা চালক দুলালের ছোট ছেলে মুরাদ। পরে চুরির ভিডিও সুপারির বাগান মালিককে দেখিয়ে দিবে বললে, নাজিম ও আসিফ তার ওপর ক্ষিপ্ত হয়ে উঠে। তাই মুরাদকে তুলে নিয়ে হত্যা করতে নাজিম তার বন্ধু মেহেদী হাসানকে ভাড়া করে। এ নিয়ে মেহেদী হাসান দিনভর চালক দুলাল ও তার ছেলে মুরাদকে হুমকি দেয়।

এ ঘটনায় রাত সাড়ে ১০টার দিকে বাড়ির পাশে দোকানের সামনে চালক দুলাল ও মেহেদী হাসানের বাবা হাফিজের বাকবিতণ্ডা শুরু হয়। এসময় বাহির থেকে এসে, কোনো কিছু বুঝে উঠার আগেই প্রকাশ্যে ছুরি দিয়ে পেটে আঘাত করে মেহেদী। এতে মাটিতে লুটে পড়ে দুলাল।

পরে স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় দুলালকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে অভিযান চালিয়ে মোহম্মদনগর গ্রাম থেকে অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করে পুলিশ। তার স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয় এবং মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে চন্দ্রগঞ্জ থানার অফিসার ইনর্চাজ এ কে ফজলুল হক বলেন, এ ঘটনায় অভিযুক্ত মেহেদী হাসানকে আটক করা হয়েছে। একই সময় হত্যাকাণ্ডে ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন