বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সব ভুলে গেছে নিউজিল্যান্ড, পাকিস্তান ক্রিকেটকে হত্যা করল তারা : শোয়েব আক্তার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৩ পিএম

নিরাপত্তার কারণ দেখিয়ে হঠাৎ করে সিরিজ বাতিল করে দিয়েছে নিউজিল্যান্ড। এ বিষয়টি অনেক ক্ষেপেছেন শোয়েব আক্তার। তিনি টুইটারে নিজের ক্ষোভ প্রকাশ করেছেন। শোয়েব তার টুইটে জানিয়েছেন করোনার সংক্রমণের সময় নিউজিল্যান্ড সফর করে এসেছে পাকিস্তান, ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলায় নয় জন পাকিস্তানি মারা গেছেন, তবুও পাকিস্তান বিষয়টি নিয়ে কিছু বলেনি। উল্টো তাদের পাশে দাঁড়িয়েছিল। কিন্তু নিউজিল্যান্ড সব ভুলে গেছে। এই সিরিজ বাতিল করার মাধ্যমে নিউজিল্যান্ড মূলত পাকিস্তানের ক্রিকেটকে হত্যা করেছে।

এ ব্যাপারে টুইটারে শোয়েব বলেন, 'রাওয়ালপিন্ডিতে দুঃখের ও মন খারাপ করার খবর এলো। নিউজিল্যান্ডের জন্য কিছু বিষয় মনে করিয়ে দেয়া উচিত: ক্রাইস্টচার্চে নয়জন পাকিস্তানি মারা গিয়েছিল। পাকিস্তান তাদের পাশে দাঁড়িয়েছিল। করোনার মধ্যে পাকিস্তান নিউজিল্যান্ড সফর করেছে তাদের স্বাস্থ্য বিভাগের অনেক কিছু করার পরও, খারাপ ব্যবহারের পরও'

'এটি ছিল একটি ভুয়া হুমকি। এ নিয়ে আলোচনা হতে পারত। পাকিস্তানের প্রধানমন্ত্রী নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছিল এবং নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত করেছিল। কিন্তু তবুও তারা সিরিজটি বাতিল করেছে। খুব সুন্দরভাবে পাকিস্তান আতিথেয়তা দিয়েছে দক্ষিণ আফ্রিকা, বাংলাদেশ, ওয়েস্ট ইন্ডিজ ও শ্রীলঙ্কাকে।'

এদিকে ২০০৩ সালের পর পাকিস্তানে প্রথমবারের মতো সিরিজ খেলতে আসে। কিন্ত কে বা কারা হামলার হুমকি দেয় তাদের উপর। এরপর হঠাৎ করে সিরিজ না খেলে দেশে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেয় তারা। বিষয়টি নিয়ে পাকিস্তানে ব্যাপক প্রতিক্রিয়া দেখা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Benazir ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৭:৫০ এএম says : 0
I think, only India can make a fake threat so NZ will cancel the tour. Because India is always behind Pakistan to destroy their cricket.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন