শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৭ কার্তিক ১৪২৮, ১৫ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

নেচেই তোপের মুখে!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ এএম

অনেকেই বাস্তবের চেয়ে সামাজিক যোগযোগ মাধ্যমে জীবনকে বেশি গুরুত্ব দেন। স্যোশাল মিডিয়ায় লাইক-কমেন্টের আশায় উদ্ভট কাজ করে বিপাকে পড়েন। ভারতের মধ্যপ্রদেশে তেমনই ঘটনার জন্ম দিয়েছেন এক তরুণী।
গত বৃহস্পতিবার গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, মধ্যপ্রদেশের ইন্দোরের শ্রেয়া কালরা ইনস্টাগ্রামে প্রতিদিন ভিডিও কিংবা ছবি শেয়ার করেন। এবার ব্যতিক্রমী কিছু করার জন্য ইন্দোরের রাসোমা স্কয়ারে একটি ব্যস্ত রাস্তায় যানবাহনের ভীড়ের মধ্যেই দাঁড়িয়ে পড়েন। এরপর হাল ফ্যাশনের কালো রংয়ের পোশাক গায়ে তরুণী জেব্রা ক্রসিংয়ে দাঁড়িয়ে নাচতে শুরু করেন।
ভিডিও করার সময় যানবাহনের ব্যস্ত রাস্তায় দুর্ঘটনার ঝুঁকি তো ছিলই। তবে ভিডিও বিষয়টি আমলেই নেননি তিনি। কিন্তু ইনস্টাগ্রামে সেই ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে নেটিজেনরা তরুণীর ঝুঁকিপূর্ণ আচরণের তীব্র প্রতিবাদ জানান।
করোনা মহামারিতে মুখে মাস্ক না পরেই নাচের বিষয়টিরও নিন্দা করেন নেটিজেনরা। তারা বলেন, জনপ্রিয় হওয়ার নেশায় বর্তমান পরিস্থিতি সম্পর্কে সামান্য সচেতনতার কথাও ভুলে গিয়েছেন তরুণী।
এদিকে ওই ভিডিও দৃষ্টি আকর্ষণ করেছে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের। ব্যস্ত রাস্তায় তরুণীর এহেন আচরণের তীব্র বিরোধিতা করেছেন তিনি। ওই তরুণীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দিয়েছেন নরোত্তম মিশ্র। সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস, ডিএনএ ইন্ডিয়া।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন