রোববার, ২৪ অক্টোবর ২০২১, ০৮ কার্তিক ১৪২৮, ১৬ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

পেটের ভেতরে মিললো সাড়ে ৮ হাজার ইয়াবা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১২:০৬ এএম

পেটের ভেতরে করে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা পাচারকালে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে চার মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারের পর তাদের ডাক্তারি পরীক্ষা ও এক্স-রে করে পেটের ভেতর ইয়াবার সন্ধান পাওয়া যায়। গ্রেফতারকৃতরা হলেন- মো. কাজী কামরুল, শেখ হৃদয়, ওমর ফারুক ও মো. হাবিবুর রহমান।

গতকাল র‌্যাব ১০-এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবীর সোয়েব বলেন, র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল শুক্রবার রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন গোলাপবাগ এলাকায় অভিযান পরিচালনা করে পেটের ভেতর (টেপ ও পলিথিনে মোড়ানো ১৮০টি ক্যাপসুল আকারে) আট হাজার ৪৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করে। এরপর তাদের গতিবিধি সন্দেহ মনে হলে ডাক্তারি পরীক্ষার পর এক্স-রে করে চারজনের পেটের ভেতর ইয়াবার সন্ধান মেলে।
গ্রেফতারদের মধ্যে কাজী কামরুলের কাছ থেকে ৩০টি ক্যাপসুলে মোট ১ হাজার ৪২৫ পিস ইয়াবা, শেখ হৃদয়ের কাছ থেকে ৩০টি ক্যাপসুলে ১ হাজার ৪২৫ পিস ইয়াবা, ওমর ফারুকের কাছ থেকে ৭০টি ক্যাপসুলে তিন হাজার পিস ইয়াবা ও হাবিবুর রহমানের কাছ থেকে ৫০টি ক্যাপসুলে ২ হাজার ৬০০ পিস ইয়াবা জব্দ করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোন ও নগদ ২ হাজার ৪০ টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানায়, তারা পেশাদার মাদক কারবারি। বেশ কিছুদিন ধরে দেশের সীমান্তবর্তী জেলা থেকে ইয়াবা সংগ্রহ করে আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দেওয়ার জন্য এ প্রাণঘাতী কৌশল অবলম্বন করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় ইয়াবা সরবরাহ করে আসছিল। গ্রেফতার মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন