বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০৪ কার্তিক ১৪২৮, ১২ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ইভ্যালি প্রসঙ্গে যা জানালেন তাহসান-মিথিলা-ফারিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১০:১৫ এএম | আপডেট : ৪:১৩ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২১

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি'র সংগে যুক্ত হয়েছিলেন দেশের জনপ্রিয় তিন তারকা- তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়া। কিন্তু সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী, তারা কেউই এখন আর ইভ্যালির সঙ্গে নেই। যুক্ত হওয়ার কয়েক মাসের মধ্যেই কোনো না কোনো কারণে সেই প্রতিষ্ঠান ছেড়ে এসেছেন তারা। কেউ ইভ্যালি ছেড়েছেন প্রতিষ্ঠানটির বিতর্কিত কর্মকাণ্ডের জন্য, কেউ ছেড়েছেন আর্থিক লেনদেনে অসঙ্গতির কারণে।

চলতি বছরের মার্চ মাসে তাহসান ইভ্যালিতে যোগ দেন ‘ফেস অব ইভ্যালি’ হিসেবে। এরপর ১৫ মে তাদের একটি বিশেষ ফেসবুক লাইভে অংশ নেন তিনি। যেখানে অংশ নিয়েছিলেন তাহসানের প্রাক্তন স্ত্রী, অভিনেত্রী-গায়িকা মিথিলাও। দুই বছরের জন্য ইভ্যালির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন তাহসান। কিন্তু ক্রেতাদের পণ্য ডেলিভারি না দেওয়ার কারণে বিতর্কের তুঙ্গে চলে আসে প্রতিষ্ঠানটির নাম। এছাড়া চুক্তির সময় পারিশ্রমিকের কিছু টাকা পেয়েছিলেন, এর বাইরে তিনি কিছু পাননি। এজন্য মে মাসেই ইভ্যালির সঙ্গে চুক্তি বাতিল করেন এই তারকা।

এ বিষয়ে তাহসান জানান, চুক্তি বাতিলের নন ডিসক্লোজার শর্ত অনুযায়ী তিনি এর বেশি কিছু জানাতে চান না। তিনি বলেন, ‘ইভ্যালির সঙ্গে তিনি নেই এটা নিশ্চিত। ’

এদিকে মিথিলা শুভেচ্ছাদূত হিসেবে ইভ্যালিতে যোগ দেন গত ১৫ মে। ওই দিন তাহসানসহ ইভ্যালির একটি বিশেষ লাইভে অংশ নেন তিনি। এর দুই মাস পর তিনিও চুক্তি বাতিল করেন। ইভ্যালির সঙ্গে না থাকার বিষয়টি নিশ্চিত করে মিথিলা বলেন, ‌‘আমি জয়েন করার দুই মাসের মধ্যে দেখি নানা জটিলতা। আগে তো এতো কিছু টের পাইনি। তবে আমি চাই না এই সময়ে ইভ্যালি রিলেটেড কোনো খবরে আসতে। আমার আরও অনেক কাজ আছে, সেগুলো নিয়েই এখন ব্যস্ত আমি।’

অন্যদিকে অভিনেত্রী শবনম ফারিয়া ইভ্যালিতে প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন তিন মাস আগে। কিন্তু এই তিন মাসে তিনি প্রতিষ্ঠানটির কাছ থেকে এক টাকাও পাননি বলে অভিযোগ করেছেন। এমনকি প্রায় এক মাস আগে তিনি ইভ্যালি থেকে পদত্যাগ করেছেন বলেও জানিয়েছেন।

এ বিষয়ে শবনম ফারিয়া বলেন, ‘প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়ালি তিন মাস কাজ করলেও কোনো বেতন আমি পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিল। তাই তিন মাস কাজের পরই আগস্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।’

উল্লেখ্য, দীর্ঘ দিন থেকেই ইভ্যালির বিরুদ্ধে পণ্য ডেলিভারি না দেওয়া, গ্রাহকদের অর্থ আত্মসাৎ করা এবং সাপ্লায়ারদের অর্থ পরিশোধ না করার অভিযোগ উঠছে। একজন গ্রাহকের অর্থ আত্নসাতের করা মামলায় গতকাল বৃহস্পতিবার রাজধানীর মোহাম্মদপুরের বাসা থেকে প্রতিষ্ঠানটির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে গ্রেফতার করেছে র‍্যাব।

সর্বশেষ খবর অনুযায়ী, প্রতারণা ও অর্থ-আত্মসাতের জন্য গ্রাহকের দায়েরকৃত মামলায় ইভ্যালির সিইও মো. রাসেল এবং তার স্ত্রী ও প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে তিন দিনের রিমান্ডে পাঠানো হয়েছে। শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুল ইসলাম এ আদেশ দেন। এর আগে, গুলশান থানা থেকে শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সিএমএম কোর্টে হাজির করা হয় তাদের। জিজ্ঞাসাবাদের জন্য তাদের ১০ দিনের রিমান্ড চায় পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Mamataj Parvin ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৮ পিএম says : 0
যোগদানের সময় ঢাক ঢোল পিটিয়ে ঢুকেছিলেন। পদত্যাগ করলেন চুপিসারে কেন?
Total Reply(0)
MD A K A Al-amin ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৮ পিএম says : 0
এটাই ছিল রাসেলের ইভ্যালির তারকা চমক
Total Reply(0)
Hasib Lisan ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৯ পিএম says : 0
এগুলা সব .................। টাকার লোভে এরা ইভ্যালিতে ঢুকছে। এখন টাকা নাই, ওরাও নাই।
Total Reply(0)
Tahmid Ali ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:০৭ পিএম says : 0
এদেরকেও আইনের আওতায় আনা হোক, জনগনকে বিভ্রান্ত করার জন্য।
Total Reply(0)
Sadnan Saif ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৪:১০ পিএম says : 0
এরা কি নিজেদের দায় এড়াতে পারে?
Total Reply(0)
Palash Das ১৮ সেপ্টেম্বর, ২০২১, ৬:১২ পিএম says : 0
যখন জানতে পারলেন তখন কেন ব্যবস্থা গ্রহন করেন নি আপনারা। সেজন্য আপনারা তিনজনের বিরুদ্বে ও মামলার প্রস্তুতি নিচ্ছি
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন