মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

চরিত্রের প্রয়োজনে মাথা ন্যাড়া করলেন চঞ্চল!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ সেপ্টেম্বর, ২০২১, ১১:১০ এএম

দেশের খ্যাতিমান অভিনেতা চঞ্চল চৌধুরী। টেলিভিশন, মঞ্চ, চলচ্চিত্র কিংবা বিজ্ঞাপন মিডিয়ায় সব মাধ্যমেই পদার্পণ তার। শহুরে বা গ্রামীণ চরিত্রে সাবলীল অভিনয়ের মধ্য দিয়ে দর্শকের মাঝে নিজের দক্ষতা প্রকাশ করেছেন তিনি। সাফল্যের ধারাবাহিকতায় নতুন ওয়েব সিরিজে কাজ করছেন চঞ্চল চৌধুরী। শংখ দাশগুপ্তের পরিচালনায় ওয়েব সিরিজটির নাম ‘বলি’। কিছুদিন আগে চঞ্চল নিজেই জানিয়েছেন খবরটি।

বর্তমানে কুয়াকাটায় চলছে ‘বলি’র দৃশ্যধারণ এরইমধ্যে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সোশ্যাল মিডিয়ায় নিজের ন্যাড়া মাথার একটি ছবি পোস্ট করেছেন চঞ্চল চৌধুরী। ক্যাপশনে লিখেছেন- 'বলি??? না থাক...বলবো না...।' সঙ্গে যোগ করেছেন রাগান্বিত ইমোজি। তবে কি ‘বলি’তে চরিত্রের প্রয়োজনে চঞ্চলের এমন উদ্যোগ? ন্যাড়া মাথার চঞ্চলকে প্রথম দেখায় দর্শক চমকে উঠলেও অবশ্য বিস্মিত নন কেউ! কারণ, চরিত্রের প্রয়োজনে বহুরূপী চঞ্চলের এমন চ্যালেঞ্জ নতুন নয়!

চঞ্চল গণমাধ্যমকে বলেন, ‘‘বলি’ ওয়েব সিরিজ প্রসঙ্গে এখনই কিছু বলা বারণ আছে। হইচই এর একটি কাজ। প্রোডাকশন হাউজ থেকেই সময় হলে বিস্তারিত জানাবে। বলি’র জন্য ন্যাড়া মাথার একটি ছবি পোস্ট করেছি, এর বাইরে আমি আপাতত কিছুই বলতে পারবো না।’

এর আগে সিরিজটিতে যুক্ত হওয়া নিয়ে এক ফেসবুক পোস্টে চঞ্চল লিখেছিলেন, ‘শংখর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। শংখ মূলত পেশাদার বিজ্ঞাপন নির্মাতা। বলি টিমের সবাই আমরা আশাবাদী। আপনাদের জন্য ভালো একটা ওয়েব সিরিজ উপহার দিতে পারব।’

তবে শুটিং সংশ্লিষ্ট এক অভিনেত্রী জানান, ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু হয়েছে। চলবে দুই সপ্তাহ। ‘বলি’ ওয়েব সিরিজে চঞ্চল চৌধুরী ছাড়াও অভিনয় করেছেন সোহানা সাবা, সাফা কবির, জিয়াউল হল পলাশ, সোহেল মন্ডল রানা, মৌসুমি মৌসহ অনেকেই।

প্রায় দুই যুগের অভিনয় ক্যারিয়ার চঞ্চল চৌধুরীর। যে কোনো চরিত্রে মানিয়ে যান বহুরূপী চঞ্চল! কেউ কেউ তাকে বলেন, লম্বা রেসের ঘোড়া। অন্তত সিনেমা, ওয়েবের বেলায় এ কথাটি বিশ্বাস করেন তার সহকর্মী নির্মাতা, অভিনেতারাও। ‘মনপুরা’ ছবির মাধ্যমে দর্শক তার প্রথম জাদু দেখেছিলেন। সর্বশেষ ওয়েব সিরিজ ‘তকদীর’-এ লাশবাহি অ্যাম্বুলেন্সের ড্রাইভারের চরিত্রে অভিনয় করে ব্যাপক আলোচিত হয়েছেন চঞ্চল। শুধু বাংলাদেশ নয়, পশ্চিমবঙ্গের দর্শকের কাছ থেকেও তুমুল প্রশংসা পেয়েছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন